১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ধর্ষণে অভিযুক্ত আশারাম বাপুর সঙ্গে নানা পাটেকরকে তুলনা, ফের বিস্ফোরক তনুশ্রী

Published by: Sandipta Bhanja |    Posted: January 9, 2020 8:07 pm|    Updated: January 9, 2020 9:28 pm

Tanushree compared Nana with rape case accused Asharam Bapu

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নানা পাটেকরকে নিয়ে বিস্ফোরক তনুশ্রী দত্ত। ২০১৮ সালের #MeToo বিতর্ক ফের নতুন করে চাড়া দিয়ে উঠল। এবার ধর্ষণে অভিযুক্ত আশারাম বাপুর সঙ্গে নানার তুলনা টানলেন অভিনেত্রী তনুশ্রী।

“সাদা পাঞ্জাবী আর গান্ধী টুপি পরে ঘুরলেই কেউ ভাল মানুষ হতে পারেন না৷ ধর্ষণে অভিযুক্ত আশারাম বাপুও তো সাদা পাঞ্জাবী  পরে ঘোরেন নানা পাটেকরের মতো৷ তা সাদা পাঞ্জাবী পরার জন্য কি আশারাম বাপুর বিরুদ্ধে ওঠা ধর্ষণের সমস্ত অভিযোগকে মাফ করে দেওয়া যায়?” সম্প্রতি নিজস্ব আইনজীবী নীতিন সতপুতেকে নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত৷ সেখানেই এমন বিস্ফোরক মন্তব্য করলেন তিনি।

[আরও পড়ুন: বিজেপি বয়কট করলেও ‘ছপাক’-এ দরাজ কংগ্রেস, মধ্যপ্রদেশে করমুক্ত দীপিকার ছবি ]

এখানেই থামেননি তনুশ্রী। আরও অভিযোগ করলেন, নাম ফাউন্ডেশনের নাম ভাঙিয়ে বিভিন্ন বড় বড় কোম্পানির কাছ থেকে টাকা আদায় করেন নানা পাটেকর৷ এমনকী, নাম ফাউন্ডেশন নামে নানার ওই স্বেচ্ছাসেবী সংস্থা নাকি মহারাষ্ট্রের ৫০০ কৃষককে মাথার উপর ছাদ তৈরি করে দিয়েছে, বলে শোনা যায়। কিন্তু কেউ কি দেখতে গিয়েছে যে নানা পাটেকরের ওই দাবি কতটা সত্যি, কতটা মিথ্যে? প্রশ্ন তুলেছেন তনুশ্রী দত্ত।

এরপরই তনুশ্রী আরও বলেন, “আমিও তো দাবি করতে পারি যে কোনও রাজ্যের রানি আমি৷ কিংবা চাঁদে বাড়ি রয়েছে আমার৷ ৫০০ এলিয়ানের জন্য বাড়িও তৈরি করে দিয়েছি আমি৷” তা কৃষকদের সাহায্য করে মানবদরদী হওয়ার খবর বলে কি তিনি পার পাবেন? মানুষ কি নানা পাটেকরের কথা বিশ্বাস করবেন? এমন প্রশ্নও তোলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত৷ আরও একধাপ এগিয়ে তনুশ্রী বলেন, যাঁর কাছে অর্থ রয়েছে, তাঁরাই আদালতের বিচার থেকে নিস্তার পান৷ যাঁর কাছে পর্যাপ্ত অর্থ নেই, তিনি বিচার পান না কিংবা মানুষের কাছে বিশ্বাসযোগ্য হতে পারেন না! সংবাদমাধ্যমের সামনে এমন কটাক্ষ করতেও শোনা যায় তনুশ্রীকে৷ 

[আরও পড়ুন: ‘সরকার কী করছে, প্রশ্ন না তুলে নিজেদের দেখুন’, CAA নিয়ে ভিন্ন সুর জুহির গলায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে