BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

পুরোদস্তুর অন্য অবতারে ধরা দিলেন জিৎ, প্রকাশ্যে নতুন ছবির টিজার

Published by: Sandipta Bhanja |    Posted: June 14, 2019 9:35 pm|    Updated: June 14, 2019 9:35 pm

Teaser launch of Bengali actor Jeet's new action flick Panther

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে জিতের ৫০তম ছবি ‘শেষ থেকে শুরু’। বক্স অফিস রিপোর্ট কার্ড অনুযায়ী, মুক্তির ৩ সপ্তাহ পরেও বেশ রমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। এর মাঝেই অভিনেতা জিৎ ঘোষণা করে ফেললেন তাঁর পরবর্তী ছবির। অংশুমান প্রত্যুষ পরিচালিত জিতের ৫১তম ছবির নাম ‘প্যান্থার’।

[আরও পড়ুন: ‘হুমকি দিয়ে প্রমাণ লোপাট করা হয়েছে,’ নানার বিরুদ্ধে ফের বিস্ফোরক তনুশ্রী]

শুক্রবার প্রকাশ্যে এল ‘প্যান্থার’-এর প্রথম ঝলক। এদিন সকালেই ছবির পোস্টার শেয়ার করে টিজার মুক্তির কথা ঘোষণা করেছিলেন জিৎ। যেখানে অভিনেতাকে দেখা গিয়েছে ভারতের জাতীয় পতাকাকে একহাতে ধরে রেখে স্যালুট করতে। টুইটারে পোস্টার শেয়ার করে জিৎ লিখেছেন, “১৪ জুন আমার জন্য সব সময়ই বিশেষ একটি দিন। এই বিশেষ দিনে এটা তোমাদের জন্য।” তা কেন ১৪ জুন তারিখটি জিতের কাছে এত স্পেশ্যাল? আজ্ঞে না, সে সম্পর্কে অবশ্য নায়ক কিছুই জানাননি। তবে জানা গিয়েছে, সব ঠিক থাকলে চলতি বছরের আগস্টেই মুক্তি পাবে ‘প্যান্থার’। প্রথম পোস্টারের পাশাপাশি শুক্রবারই যথাসময়ে প্রকাশ্যে এল ছবির টিজারও। সেখানে পুরোদস্তুর অন্য অবতারে ধরা দিয়েছেন জিৎ। অ্যাকশন ঘরানার ছবি। এক গোয়েন্দা সংস্থার সিক্রেট এজেন্টের চরিত্রে জিৎকে অভিনয় করতে দেখা যাবে।

[আরও পড়ুন: শিবির বদলাচ্ছেন রুদ্রনীল? এনআরএস কাণ্ডে প্রশাসনের ভূমিকা নিয়ে সরব অভিনেতা]

‘প্যান্থার’-এ জিতের বিপরীতে অভিনয় করবেন শ্রদ্ধা দাস। এই প্রথম অবশ্য শ্রদ্ধার সঙ্গে জুটি বাঁধেননি জিৎ। এর আগেও ‘রয়্যাল বেঙ্গল টাইগার’-এ জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা এবং জিৎ। বাংলা সিনেমায় সেই ছবিতেই শেষবার শ্রদ্ধার অভিনয় দেখেছেন দর্শক। সূত্রের খবর, দেশাত্মবোধক বিষয় গুরুত্ব পাবে ‘প্যান্থার’-এর গল্পে। ছবির নামের ট্যাগলাইন-‘হিন্দুস্তান মেরি জান’-এই মিলেছে সেই আভাস। জিৎ-শ্রদ্ধা ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুদীপ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement