Advertisement
Advertisement
Tekka

সৃজিতের ‘টেক্কা’ থেকে সরলেন অনুপম, এলেন রণজয়! হঠাৎ কেন সুরকার বদল?

গত বছরের ২৫ ডিসেম্বর অর্থাৎ দেবের জন্মদিনে ‘টেক্কা’র ফার্স্ট লুক শেয়ার করেন সৃজিত।

Tekka: Anupam roy out from Srijit Mukherji's New movie
Published by: Akash Misra
  • Posted:June 25, 2024 9:39 pm
  • Updated:June 26, 2024 5:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৃজিতের ‘টেক্কা’ (Tekka) থেকে সরলেন সুরকার অনুপম রায়। তার বদলে এই ছবিতে এন্ট্রি নিলেন সুরকার রণজয় ভট্টাচার্য! এই প্রথম সৃজিতের ছবিতে সুরকার হিসেবে দেখা যাবে না অনুপমকে। তা হঠাৎ কেন সুরকার বদল?

জানা যাচ্ছে, বাজেটের কারণেই নাকি এমন রদবদল। এক সংবাদমাধ্যমে অনুপম জানিয়েছেন, ”ছবির বাজেট নিয়ে কিছুটা সমস্যা রয়েছে। তাই আমি নেই। তবে রণজয়কে শুভেচ্ছা।” অন্যদিকে ‘প্রেমে পড়া বারণ’ গানের সুরকার রণজয় জানিয়েছেন, ”সৃজিতের ছবির গানে সুর করা বেশ চ্যালেঞ্জিং। ওর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। বাড়তি উত্তেজনা তো রয়েইছে।”

Advertisement

[আরও পড়ুন: প্যারিসে জাহ্নবীর ‘জলওয়া’! মার্জার সরণিতে ঝড় তুললেন শ্রীদেবীকন্যা]

গত বছরের ২৫ ডিসেম্বর অর্থাৎ দেবের জন্মদিনে ‘টেক্কা’র ফার্স্ট লুক শেয়ার করেন সৃজিত। পোস্টারে ছিল টানটান থ্রিলারের ইঙ্গিত। দেবের পাশাপাশি লেখা ছিল স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্রর নাম। এক শিশু চরিত্রকেও দেখা যায় ছবিতে। “সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক…”, ক্যাপশনে এই কথাটি লিখেই পোস্টারটি প্রকাশ করেছিলেন পরিচালক।

Advertisement

নায়ক দেবও শেয়ার করেছিলেন নিজের লুক। দুটি ছবি শেয়ার করেছেন দেব। নতুন এই ছবিতে একেবারে ডিগ্ল্যাম লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে। উশকোখুশকো চুল, চোখে তীক্ষ্ণ চাহনি, আর সেই সঙ্গে দেবের মুখে রয়েছে একরাশ বিরক্তি। এতেই ‘টেক্কা’ হয়ে উঠেছেন তারকা। উল্লেখ্য, ২০২৪-এর পুজোতেই মুক্তি পাবে সৃজিতের এই হাই ভোল্টেজ ছবি। সূত্রের খবর, ছবিতে স্বস্তিকার পাশাপাশি পরমব্রত চট্টোপাধ্যায়কেও দেখা যাবে।

[আরও পড়ুন: পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ