২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নায়িকার সঙ্গে হোটেলের ঘরে দক্ষিণী তারকা, হাতেনাতে ধরলেন স্ত্রী! ভাইরাল ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: July 4, 2022 2:59 pm|    Updated: July 4, 2022 4:06 pm

Telegu actor's wife reportedly Ramya Raghupathi catches him red-handed with actress in a hotel room | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাস্তব কখন যে সিনেমার থেকেও বেশি নাটকীয় হয়ে ওঠে তা কেউ বলতে পারে না। এমনই কাণ্ড ঘটেছে দাক্ষিণাত্যের বিনোদন জগতে। যেখানে দক্ষিণী তারকা নরেশের বিবাহ বহির্ভূত সম্পর্ক নানা ঘটনা ঘটেই চলেছে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে হোটেলে গিয়েছিলেন নরেশ। সেখানেই তাঁকে হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী রামিয়া রঘুপতি। 

Naresh 1

জানা গিয়েছে, মাইসুরুর এক হোটেলে ঘটেছে এই ঘটনা। ভিডিওর সত্যতা সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে যাচাই করা সম্ভব হয়নি। তবে তাতে দেখা যাচ্ছে, পবিত্রাকে নিয়ে হোটেল থেকে বেরিয়ে যাচ্ছিলেন নরেশ (Naresh)। সেখানেই তাঁকে পাকড়াও করেন রামিয়া। দু’জনের উপর চড়াও হন তিনি। পবিত্রা কিছু না বললেও নরেশ বিদ্রোহীর মতো উচ্ছ্বাস দেখিয়ে লিফটের ভিতরে ঢুকে যান। 

[আরও পড়ুন: তরুণ মজুমদার-সন্ধ্যা রায়ের বিয়ের সাক্ষী ছিল গোটা টলিউড, কেমন ছিল আনন্দের সেই দিন?

নরেশের পুরো নাম বিজয় কৃষ্ণ নরেশ। ছোটবেলাতেই তেলুগু সিনেমায় অভিনয় করতে শুরু করেন তিনি। পরে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। নয়ের দশক পর্যন্ত একাধিক সিনেমায় অভিনয় করেন নরেশ। তারপর কিছুদিনের বিরতি নেন। পার্শ্ব অভিনেতা হিসেবে কামব্যাক করেন। বিজেপিতে যোগ দিয়ে সক্রিয় রাজনীতিতেও আসেন তিনি। 

উল্লেখ্য, রামিয়া নরেশের তৃতীয় স্ত্রী। নরেশের প্রথম স্ত্রীর নাম জানা যায়নি। তবে দ্বিতীয় স্ত্রীর নাম রেখা শাস্ত্রী। রামিয়ার সঙ্গেও নরেশের বহুদিন ধরে সম্পর্কের টানাপোড়েন চলছে। ইতমধ্যেই রামিয়াকে ডিভোর্সের নোটিস পাঠিয়েছেন তিনি। শোনা যায়, পবিত্রার সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন নরেশ। তাঁর সঙ্গেই এক বাড়িতে থাকেন। নরেশের অভিযোগ, ডিভোর্স চাওয়ায় বহুদিন ধরেই তাঁর সম্মানহানির চেষ্টা করছেন রামিয়া। অন্যদিকে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক মেনে নিতে নারাজ রামিয়া।  

[আরও পড়ুন: ক্যামেরার সামনেই খুলে ফেললেন অন্তর্বাস! কটাক্ষের মুখে অর্জুন কাপুরের বোন অংশুলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে