২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গায়ে হলুদের আসরে কেঁদে ফেলল মেয়ে, কী বললেন নুসরতের বাবা?

Published by: Sandipta Bhanja |    Posted: June 15, 2019 6:30 pm|    Updated: June 15, 2019 7:01 pm

The bride to be actress Nusrat Jahan hugs father and cries

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী সপ্তাহেই সাত পাকে বাঁধা পড়বেন নুসরত জাহান। ১৫ জুন অর্থাৎ আজই হবু বর নিখিল জৈনকে নিয়ে শহর ছাড়ার কথা রয়েছে অভিনেত্রীর। রাতের বিমানেই উড়ে যাবেন রোম্যান্টিক ডেস্টিনেশন – তুরস্কের বোদরুম শহরে। তার আগেই ইনস্টাগ্রামে গায়ে হলুদের ছবি শেয়ার করলেন নুসরত। গায়ে হলুদের আসরে বাবাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন তিনি। নিঃসন্দেহে আবেগে ভাসার সময়। মেয়ে ‘পর’ হয়ে যাচ্ছে, এই দুঃখ বুকে চেপেই বাবা হাজি মহম্মদ শাহজাহান হাসিমুখে পোজ দিয়েছেন ছবির জন্য।

[আরও পড়ুন:থমথমে সন্দেশখালি, তুরস্কে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত নুসরত ]

হাজি মহম্মদ শাহজাহান সাহেব জানান, বোদরুমে আমাদের সব আত্মীয়র পক্ষে যাওয়া সম্ভব নয়, তাই এখানেই নুসরতের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনদের আয়োজন করা হয়েছিল একটা ঘরোয়া অনুষ্ঠানের। বৃহস্পতিবার সন্ধ্যায় নুসরতের পাম অ্যাভিনিউয়ের বাড়িতে সেই পার্টি আয়োজিত হয়েছিল। টলিউড থেকে সেখানে উপস্থিত ছিলেন শুধুমাত্র অভিনেত্রীর সতীর্থ মিমি চক্রবর্তী। সবাই ভেবেছিল, সেদিনই হয়তো হবু কনের গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। কিন্তু না। বাবা হাজি সাহেব স্পষ্ট করে জানান যে বৃহস্পতিবার শুধুমাত্র নুসরত এবং নিখিলের প্রাক-বিবাহ অনুষ্ঠান হিসেবে একটা গেট-টুগেদারের আয়োজন করা হয়েছিল মাত্র। সবাই যেহেতু বোদরুমে উপস্থিত থাকতে পারবেন না, তাই বিয়ের জন্য শহর ছাড়ার আগে হবু দম্পতিকে আশীর্বাদের জন্য আত্মীয়রা একত্রিত হয়েছিলেন। সকাল থেকেই পাম অ্যাভিনিউয়ের বাড়িতে অতিথিরা আসতে শুরু করেছিলেন, এমনটাই জানা গিয়েছে নুসরতের বাবার কাছ থেকে। মিমিও হলুদ শাড়ি পরে যথাসময়ে হাজির হন অনুষ্ঠানে। এদিন কড়া নিরাপত্তা ছিল বসিরহাটের সাংসদের বাড়ির সামনে। মোট ৬ জন বাউন্সার এবং ৭ জন নিরাপত্তারক্ষী ছিলেন অনুষ্ঠানে৷

[আরও পড়ুন: হবু কনে নুসরতকে আইবুড়ো ভাত খাওয়ালেন মিমি, কী কী ছিল মেনুতে? ]

তবে, গায়ে হলুদ হওয়ার ছবি আজ শেয়ার করা সঙ্গে সঙ্গেই শুভেচ্ছাবার্তায় ভেসে যায় নুসরতের সোশ্যাল মিডিয়ার পাতা। ঘনিষ্ঠ বান্ধবী তথা সতীর্থ মিমি জানান, ‘দীর্ঘদিন ধরে আমাদের বন্ধুত্ব হওয়ার সুবাদে আমরা নিজেদের বিয়ে নিয়ে অনেক প্ল্যান। আমি ভাবতেই পারছি না যে নুসরতের বিয়ে হয়ে যাচ্ছে।’ এমনকী নুসরতের বিয়েতে কোন অনুষ্ঠানে কী পরবেন, সেটাও ঠিক করে নিয়েছেন মিমি।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে