১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পয়লা বৈশাখে বড়পর্দায় ‘একেনবাবু’ অনির্বাণ, দেখুন ‘দ্য একেন’ ছবির ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: March 25, 2022 2:21 pm|    Updated: March 25, 2022 3:06 pm

The Eken Trailer: Actor Anirban Chakrabarti starrer moie is all set to release in theatres on 14th April 2022 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দার্জিলিং জমজমাট। রহস্য, রোমাঞ্চ ও নিখাদ হাসির ফোয়ারা নিয়ে আসছে ‘দ্য একেন’ (The Eken)। টোকেন ছাড়াই ওয়েব প্ল্যাটফর্ম থেকে বড়পর্দায় এন্ট্রি নিয়ে ফেলেছেন ‘একেনবাবু’ অর্থাৎ অনির্বাণ চক্রবর্তী । জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ছবির টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। এবার প্রকাশিত হল ট্রেলার।

The Eken

সুজন দাশগুপ্তর মূল কাহিনির উপর ভিত্তি করে ‘দ্য একেন’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। কাহিনি অনুযায়ী, দুই সঙ্গী বাপি ও প্রমথকে নিয়ে দার্জিলিং বেড়াতে যায় একেনবাবু। সেখানেই অভিনেত্রী বিপাশা মিত্রর (পায়েল সরকার) সঙ্গে দেখা করার সুযোগ মেলে। একেনবাবুকে একটি কেসের দায়িত্ব নেওয়ার অনুরোধ জানায় বিপাশা। তারপরই শুরু হয় রহস্য আর রহস্য।  

The Eken 1

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পরিচালকের অফিসে হামলা! ম্যানেজারকে আক্রমণ দুষ্কৃতীর

ছবিতে বাপির ভূমিকায় অভিনয় করেছেন সুহোত্র মুখোপাধ্যায়। প্রমথর চরিত্রে আরজে সোমক। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন ‘মন্দার’ সিরিজ খ্য়াত দেবাশিস মণ্ডল। বাঙালিদের কাছে গোয়েন্দা মানেই ফেলুদা, ব্যোমকেশ। তবে একেন বাবু এদের থেকে অনেকটাই আলাদা। এক্কেবারে মাছে-ভাতে বাঙালি।

চার বছর ধরে একেনবাবুর চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ। তাঁর অভিনয়ের জাদুতেই চরিত্রটি OTT প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। এবার এসভিএফের প্রযোজনায় বড়পর্দায় একেনবাবুর চরিত্র ফুটিয়ে তুলতে পেরে খুশি অভিনেতা। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, সুজন দাশগুপ্ত একেনবাবুর চরিত্র যেভাবে ভেবেছিলেন, তেমন চেহারা তাঁর এক্কেবারেই নয়। কিন্তু অনির্বাণের অভিনয় দেখার পর তাঁর মতো করেই চরিত্রটিকে সাজিয়েছেন লেখক। অভিনেতা হিসেবে এটি তাঁর অন্যতম প্রাপ্তি হিসেবেই ব্যাখ্যা করেছিলেন অনির্বাণ (Anirban Chakrabarti)। পয়লা বৈশাখের অবসরে মুক্তি পাচ্ছে ‘দ্য একেন’। ছবির জন্য ব্যাকগ্রাউন্ড স্কোর তৈরি করেছেন শুভদীপ গুহ। সংগীত পরিচালনায় অম্লান চক্রবর্তী।

The Eken 2

[আরও পড়ুন: ফটোগ্রাফার প্রেমিকের সঙ্গে ৪ বছরের সম্পর্ক শেষ! মন ভাঙল শ্রদ্ধা কাপুরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে