Advertisement
Advertisement

Breaking News

Dawshom Awbotaar

‘ওঁ’ ধ্বনিতে প্রকাশিত ‘দশম অবতার’-এর ফার্স্টলুক, কোলাজে প্রসেনজিৎ-যিশু-জয়া-অনির্বাণ

পরিচালক সৃজিত যেন বক্সঅফিস যুদ্ধের দামামা বাজিয়ে দিলেন।

The first look of Dawshom Awbotaar film directed by Srijit Mukherji | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 6, 2023 11:39 am
  • Updated:September 6, 2023 11:39 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা দিয়েছিলেন, কথা রাখলেন। বুধবার সকাল এগারোটা বাজতেই প্রকাশ্যে এল সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত ‘দশম অবতার’-এর ফার্স্টলুক পোস্টার। টুকরো টুকরো কোলাজে দেখা গেল যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্যকে। আর নেপথ্যে শোনা গেল ‘ওঁ’ ধ্বনি।

Srijit Mukherji unveils Dasham Avatar logo with Prosenjit, Jisshu, Jaya

Advertisement

নতুন এই পোস্টারে ‘২২শে শ্রাবণ’-এর প্রবীর রায়চৌধুরীর কথা মনে করালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। আবারও ‘খোকা’ হিসেবে এন্ট্রি নিচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য। মোটা ফ্রেমের চশমায় দেখা গেল যিশু সেনগুপ্তকে (Jisshu U Sengupta)। আর এঁদের সকলের মাঝে রয়েছেন জয়া আহসান।  ‘২২শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’ — দুই পুলিশি ব্রহ্মাণ্ডকে মিলিয়েই নাকি এবার মহাজোট তৈরি করেছেন পরিচালক সৃজিত।

Advertisement

[আরও পড়ুন: সেজে উঠছে রাজস্থানের দুই অভিজাত হোটেল, কবে শুরু রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান?]

উল্লেখ্য, সৃজিত-প্রসেনজিৎ জুটি মানেই বাংলার বক্সঅফিসে হিট সিনেমা। অন্যদিকে, ‘দশম অবতার’ এর গানও যে বাংলা সিনেইন্ডাস্ট্রির ক্ষেত্রে বড়সড় মাইলস্টোন হতে চলেছে, তা বেশ আন্দাজ করা যাচ্ছে। কারণ, রূপম ইসলাম, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্তরা রয়েছেন টিমে। দিন কয়েক আগেই, গোটা টিম নিয়ে বসুবাটিতে ‘দশম অবতার’-এর লোগো লঞ্চ করেছেন ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ সৃজিত মুখোপাধ্যায়। এবার প্রকাশ করা হল ফার্স্টলুক পোস্টার।

Dawshom-Awbotaar 2

টলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখের ‘জওয়ান’ ছবির সঙ্গেই নাকি দেখানো হবে সৃজিতের নতুন ছবি ‘দশম অবতার’ ছবির টিজার। এই রাজ্যে ‘জওয়ান’-এর পরিবেশনার দায়িত্বে রয়েছে এসভিএফ। সৃজিতের দশম অবতার ছবির প্রযোজকও এই সংস্থা। ফলে দুই দুইয়ে চার করছেন অনেকেই। রটনা, ‘জওয়ান’ ঝড়ের মধ্যেই দিয়ে নাকি প্রবীর রায়চৌধুরী, খোকাদের আগাম ঝলক দেখা যাবে। আর সম্পূর্ণ সিনেমা বড়পর্দায় আসছে পুজোয়। তারই দামামা যেন বাজিয়ে দিলেন পরিচালক সৃজিত।

[আরও পড়ুন: ‘পাঠান’কেও ছাপিয়ে যাবে ‘জওয়ান’, প্রথমদিনই কি ১০০ কোটি ছুঁয়ে ফেলবে শাহরুখের ছবি? ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ