Advertisement
Advertisement

অবশেষে বন্ধ হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’, জানেন কেন?

তারপর?

The Kapil Sharma Show to go off air
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:August 7, 2017 10:49 am
  • Updated:June 3, 2019 6:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একাধিক বার শোনা গিয়েছে কথাটা। কিন্তু প্রতিবারই তা মিথ্যে প্রমাণিত হয়েছে। কখনও হাতে নতুন শোয়ের অভাবে, তো কখনও সলমন খানের প্রভাবে বেঁচে গিয়েছে ‘দ্য কপিল শর্মা শো’। তবে আর বেশি দিন নয়। এবার নাকি সত্যি বন্ধ হতে চলেছে কপিল শর্মার জনপ্রিয় শো। আর খুব শিগগিরিই হতে চলেছে এমনটা।

[সোয়াইন ফ্লুতে আক্রান্ত আমির খান ও কিরণ রাও]

Advertisement

মাঝ আকাশে সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার পর থেকেই কপিলের জীবনে যাবতীয় অশান্তির সূত্রপাত। সেই ঘটনার জেরেই তাঁকে ছেড়ে যান আলি আসগরের মতো অভিনেতা। কমতে শুরু করে শোয়ের টিআরপি। শোনা গিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ নাকি কপিলকে নিদান দিয়ে দিয়েছিলেন, হয় শোয়ের টিআরপি বাড়তে হবে, নয়তো বন্ধ করে দিতে হবে ‘দ্য কপিল শর্মা শো’। কপিলের শোয়ের স্লটে অন্য শোয়ের পরিকল্পনাও হয়ে গিয়েছিল। যার সঞ্চালক হিসেবে ভাবা হয়েছিল সলমন খানকে। কিন্তু ভাইজানের ব্যস্ত শিডিউলের জন্য আর তা সম্ভব হয়নি। ফলে বাড়তি সময় পেয়ে যান কপিল। সেলিব্রিটি অতিথিদের কল্যাণে তাঁর শোয়ের টিআরপিও শোধরাতে শুরু করেছিল।

Advertisement

[চটজলদি রান্নায় মুখরোচক হোক রাখি, রইল তেমনই কয়েকটি রেসিপি]

কিন্তু এর মধ্যেই ফের বিধি বাম হয়। কপিল নিজে শারীরিকভাবে অসুস্থ হতে শুরু করেন। একাধিকবার সেটের মধ্যে জ্ঞান হারান দেশের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ান। সম্প্রতি কপিলের শোয়ে ছবির প্রচার করতে এসেছিলেন অনিল কাপুর, অর্জুন কাপুররা। কিন্তু কমেডিয়ান এতটাই অসুস্থ ছিলেন যে শুটিং ফ্লোরে তিনি আসতেই পারেননি। অগত্যা সেদিনের শুট বাতিল করতে হয়। এরপরই সিদ্ধান্ত নেওয়া হয় শো বন্ধ করে দেওয়া হবে। তবে কপিলের এই অজ্ঞাতবাস সাময়িক। নতুন করে নতুন রূপে নিজের পুরনো শো নিয়ে আবার ফিরে আসবেন ‘দ্য’ কপিল শর্মা। শোনা গিয়েছে, সোনি চ্যানেলের কর্তৃপক্ষ ইতিমধ্যেই তাঁর চুক্তিপত্রের সময়সীমা আরও একবছর বাড়িয়ে দিয়েছে। কেবল দেশের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ানের সম্পূর্ণ সুস্থ হওয়ার অপেক্ষা। তার পরই বোকাবাক্সে ফের নতুন করে হাসির রোল উঠবে।

[বন্ধুত্বের বিশেষ দিনে প্রকাশ্যে এল ‘প্রজাপতি বিস্কুট’-এর ফার্স্টলুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ