১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

The Kashmir Files: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রশংসায় প্রধানমন্ত্রী মোদি, দেখা করলেন কলাকুশলীদের সঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: March 13, 2022 11:16 am|    Updated: March 13, 2022 11:16 am

'The Kashmir Files' team meets PM Narendra Modi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দিনেই বক্স অফিসে ৩ কোটি ৫৫ লক্ষ টাকা আয় করেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। সমালোচকদের প্রশংসাও আদায় করে নিয়েছে। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও (PM Narendra Modi)  প্রশংসা পেল ছবিটি।

The Kashmir Files team meets PM

 

শনিবার  প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির সদস্যরা। ছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Ranjan Agnihotri), অভিনেত্রী পল্লবী যোশী এবং প্রযোজক আগরওয়াল।  মোদির সঙ্গে সাক্ষাতের ছবি পোস্ট করেন অভিষেক। ক্যাপশনে লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ পাওয়া সৌভাগ্যের। এই সাক্ষাৎকে আরও বিশেষ হয়ে উঠল, তিনি যখন দ্য কাশ্মীর ফাইলসকে প্রশংসায় ভরিয়ে দিলেন। এর চেয়ে গর্বের আর কিছু হতে পারে না। ধন্যবাদ মোদিজি।”

The Kashmir Files' team meets PM Modi

[আরও পড়ুন: ১৪ ঘণ্টা পরও জ্বলছে ট্যাংরার গুদামের আগুন, ধোঁয়ায় ঢেকেছে এলাকা, আতঙ্কিত স্থানীয়রা]

অভিষেকের এই টুইট শেয়ার করে আবার বিবেক লেখেন, “অভিষেক, ভারতবর্ষের কঠিন বাস্তব নিয়ে তৈরি ছবিটা তুমি প্রযোজনা করার যে সাহস দেখিয়েছো তার জন্য কৃতজ্ঞ। আমেরিকায় দ্য কাশ্মীর ফাইলসের স্ক্রিনিংয়েই বোঝা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে সারা বিশ্বের দৃষ্টিভঙ্গী পালটাচ্ছে।”

Vivek Tweet

গত ১১ মার্চ মুক্তি পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। ছবির ভিত সরকারি সংগ্রহশালায় বন্দি করে রাখা ‘কাশ্মীর ফাইলস’ নামের বিস্ফোরক নথি। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), অনুপম খের, পল্লবী যোশীর মতো পোড় খাওয়া অভিনেতা রয়েছেন বিবেকের এ ছবিতে। পাশাপাশি অভিনয় করেছেন দর্শন কুমার, পুনীত ইসার, প্রকাশ বেলাওয়াড়ি।

The Kashmir Files 2

বিবেকের চিত্রনাট্য শুধু স্বাধীন কাশ্মীর পাবার হিংস্র আন্দোলন দেখায়নি, দেখিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল, মানবতাবাদী গোষ্ঠী, নরম ও চরমপন্থীদের সুবিধাবাদী কাজকর্মও। সুবিধা ভোগ করার জন্য ‘আজাদি আন্দোলন’ জিইয়ে রাখার বিষয়টিও বাদ যায়নি। ছবি শুরুর আগে বিধিবদ্ধ সতর্কীকরণ হিসেবে “ছবির চরিত্র ও ঘটনা সব কাল্পনিক, বাস্তবের সঙ্গে মিল থাকলে সেটা কাকতালীয়” কার্ডটিও দেখানো হয়নি।

[আরও পড়ুন: রঙ্গমঞ্চের নাটক থেকে ওয়েব সিরিজ, ‘টিকটিকি’র ট্রেলারে দুর্ধর্ষ অনির্বাণ-কৌশিক জুটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে