BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আসছে ‘হাঙ্গামা ২’, ছ’বছর পর বড়পর্দায় কামব্যাক করছেন শিল্পা

Published by: Bishakha Pal |    Posted: March 9, 2020 5:20 pm|    Updated: March 9, 2020 5:20 pm

The new poster of comedy movie Hungama 2 is released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০৩ সালে মুক্তি পেয়েছিল ‘হাঙ্গামা’। আফতাব শিবদাসানি ও রিমি সেন অভিনীত ছবিটি সেই সময় প্রচুর প্রশংসা কুড়িয়েছিল। কিন্তু সিক্যুয়েলের কথা তখন ভাবেননি পরিচালক। এখন, ‘হাঙ্গামা’র প্রায় ১৭ বছর পর আসছে ছবির সিক্যুয়েল। ছবির নাম নিয়ে বেশি কাটাছেঁড়া করেননি নির্মাতার। আগের ছবির সাফল্যের কথা মাথায় রেখেই এক্ষেত্রে ছবির নাম রেখেছেন ‘হাঙ্গামা ২’। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির পোস্টার।

আগের ছবির সঙ্গে এই ছবির স্টারকাস্টে তেমন কোনও মিল নেই। এই ছবিতে থাকছেন না আফতাব শিবদাসানি, রিমি সেন বা অক্ষয় খান্না। তবে পরেশ রাওয়াল থাকছেন সিক্যুয়েলেও। এছাড়া থাকছেন শিল্পা শেট্টি। তিনি ছবিতে নতুন সংযোজন। এই ছবির মাধ্যমেই বহুদিন পর কামব্যাক করছেন শিল্পা শেট্টি। এই ছবিটিও কমেডি। ছবির পোস্টারে শিল্পা শেট্টি ও পরেশ রাওয়ালের সঙ্গে দেখা গিয়েছে মিজান জাফরি ও প্রণীতা সুভাষকে। তবে ছবির পোস্টারে নজর কেড়েছেন পরেশ রাওয়াল।

[ আরও পড়ুন: বিয়ের কথা ঘোষণা করলেন পূজা বন্দ্যোপাধ্যায়, হবু বরের সঙ্গে পোস্ট করলেন ছবি ]

‘হাঙ্গামা’র মতো ‘হাঙ্গামা ২’ ছবিটিও পরিচালনা করেছেন প্রিয়দর্শন। প্রযোজনা করেছেন রতন জৈন, গণেশ জৈন ও আরমান ভেঞ্চার্স। প্রায় ৭ বছর পর এই ছবি দিয়েই পরিচালনায় ফিরছেন প্রিয়দর্শন। তাঁর শেষ ছবি ছিল ‘রঙ্গরেজ’। সেই ছবিটি যদিও বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। ‘হাঙ্গামা ২’ ছবিটি মুক্তি পাবে পরের বছর ১৪ আগস্ট।

[ আরও পড়ুন: ‘ওরা তো নাশকতা করেনি, ওরা ওদের মতো’, রবীন্দ্রভারতী প্রসঙ্গে মুখ খুললেন রোদ্দুর রায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে