BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের কথা ঘোষণা করলেন পূজা বন্দ্যোপাধ্যায়, হবু বরের সঙ্গে পোস্ট করলেন ছবি

Published by: Bishakha Pal |    Posted: March 9, 2020 4:34 pm|    Updated: March 9, 2020 5:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোলের ঠিক আগের দিন অনুরাগীদের সারপ্রাইজ দিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ইনস্টাগ্রামে ঘোষণা করলেন, খুব শীঘ্রই বিয়ে করবেন তিনি। যদিও বিয়ে কবে করছেন, তা এখনও জানাননি অভিনেত্রী।

প্রায় ৯ বছর আগে থেকে শোনা যাচ্ছিল পূজা বন্দ্যোপাধ্যায় নাকি প্রেম করছেন। কিন্তু সিনেদুনিয়ার বেশিরভাগ জুটির মতো তিনিও এনিয়ে কখনও মুখ খোলেননি। বারবার বলেছেন কুণাল বর্মা তাঁর ‘ভাল বন্ধু’। কিন্তু বছর দুই আগে, ২০১৭ সালে আচমকাই বাগদান সেরে ফেলেন পূজা ও কুণাল। কিন্তু তারপর আর কোনও খবর পাওয়া যায়নি। বাগদানের পর ফের কাজের জগতে ফিরে যান দু’জনে। ক্যালেন্ডারের পাতায় তারপর কেটে গিয়েছে দুটো বছর। কিন্তু বিয়ে নিয়ে কোনও উচ্চবাচ্য হয়নি। বরং কাজের জগতে বেশ ব্যস্ত ছিলেন পূজা। টেলিভিশনও বড়পর্দার পর ডেবিউ করেন ওয়েব সিরিজেও। তবে এখন তিনি মোটামুটি ফাঁকা। তাই এর মধ্যেই বিয়ের সেরে ফেলতে চান পূজা।

[ আরও পড়ুন: ‘ওরা তো নাশকতা করেনি, ওরা ওদের মতো’, রবীন্দ্রভারতী প্রসঙ্গে মুখ খুললেন রোদ্দুর রায় ]

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে সেকথা ঘোষণা করেও দিয়েছেন। তাঁর ও কুণালের একটি পোস্ট শেয়ার করে লিখেছেন, “নারীদিবসে সবাইকে একটা ভাল খবর দিতে চাই। এতদিন মেয়ে, বোন, বন্ধু ও প্রেমিকা হিসেবে থেকেছি আমি। এবার আমি স্ত্রীও হতে চলেছি। এবার একসঙ্গে থাকার সময় এসে গিয়েছে। আমরা বিয়ে করতে চলেছি।” পূজার এই ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। যদিও বিয়ের দিন নিয়ে অভিনেত্রী এখনও কিছু জানাননি। তবে মনে হচ্ছে এই বছরের মধ্যেই শুভকাজটি সম্পন্ন হবে।

একসময় বহু হিন্দি ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। এমনকী, তাঁর অভিনয় কেরিয়ারের শুরুই হয়েছিল হিন্দি ধারাবাহিকের হাত ধরে। বেশ কিছু হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করার পর বাংলা ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ এবং সোহমের বিপরীতে ‘লাভেরিয়া’র মতো সুপারহিট বাংলা ছবি উপহার দিয়েছেন দর্শককে। টেলিভিশন এবং বড় পর্দার পর ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেন পূজা। অভিনয় করেন ‘পাপ’ নামের একটি ওয়েব সিরিজে। প্রথম পর্বেই দর্শকের প্রচুর প্রশংসা পায় ‘পাপ’। যদিও হইচই ওয়েব প্ল্যাটফর্মের পক্ষ থেকে এর দ্বিতীয় সিজনের কথা এখনও ঘোষণা করা হয়নি। মনে হচ্ছে, সেকেন্ড সিজনের শুটিং শুরুর আগে বিয়েটা সেরে ফেলতে চান অভিনেত্রী।

[ আরও পড়ুন: আসছে ‘বধাই হো’র সিক্যুয়েল, মুখ্য ভূমিকায় ভূমি-রাজকুমার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement