BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আসছে ‘বধাই হো’র সিক্যুয়েল, মুখ্য ভূমিকায় ভূমি-রাজকুমার

Published by: Bishakha Pal |    Posted: March 9, 2020 11:01 am|    Updated: March 10, 2020 11:25 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদ্যোপান্ত পারিবারিক গল্প। গদগদ প্রেম বা শরীরী হাতছানি ছিল না ‘বধাই হো’ ছবিতে। কিন্তু তা সত্ত্বেও বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছিল ছবিটি। কুড়িয়েছিল সমালোকদের প্রশংসাও। ছবির এত গ্রহণযোগ্যতা দেখে এবার ‘বধাই হো‘র সিক্যুয়েল বানানোর কথা ভাবছেন প্রযোজকরা। ছবিও নামও ঠিক হয়ে গিয়েছে- ‘বধাই দো’। তবে এবার ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে না আয়ুষ্মান খুরানাকে। তার পরিবর্তে আসছেন রাজকুমার রাও। আর তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ভূমি পেডনেকরকে।

‘বধাই দো’ ছবিটিও পারিবারিক গল্পই হতে চলেছে। এটিও একটি অস্বাভাবিক সম্পর্কের কথাই পর্দায় তুলে ধরবে। তবে ‘বধাই হো’র থেকে ‘বধাই দো’ অনেক বেশি মজার ছবি হতে চলেছে। ছবির পরিচালক হর্ষবর্ধন কুলকর্ণি বলেছেন, “জঙ্গল পিকচার্স যে ধরনের ছবি করে, আমি বরাবর এই ধরনের ছবি করতে চাইতাম। তাই এই ছবির অফার যখন আমার কাছে এল, দু’বার ভাবিনি। বধাই হোর মতো এই ছবিটি পারিবারিক গল্প। তবে নতুন গল্প ও স্টারকাস্টের সঙ্গে আসছে সিক্যুয়েল।”

[ আরও পড়ুন: করোনার ত্রাস সিনেদুনিয়াতেও, পিছিয়ে যেতে পারে ‘সূর্যবংশী’র মুক্তি ]

‘বধাই হো’ ছবির গল্পকার অক্ষত ঘিলদান এই ছবির গল্পও লিখেছেন। সংলাপ লেখার দায়িত্বও তিনি সামলেছেন। তাঁর সঙ্গে সুমন অধিকারিও ছবির গল্প লিখেছেন। অক্ষত বলেছেন, “সুমন একটা অসাধারণ আইডিয়া নিয়ে এসেছিল। আমি সেই কথা জঙ্গল প্রোডাকশনকে বলি। ওরা সঙ্গে সঙ্গে রাজি হয়ে যায়। তারপরই হর্ষকে পরিচালক হিসেবে বেছে নেওয়া হয়।” ছবি নিয়ে উচ্ছ্বসিত ভূমি পেডনেকড়ও। তিনি বলেছেন, “বধাই হো আমার খুব প্রিয় ছবি। চিত্রনাট্য হাতে পাওয়ার সঙ্গে সঙ্গেই আমি ছবি করতে রাজি হয়ে যাই। আমির চরিত্রটি এক স্বাধীনতা মেয়ের। চরিত্রটায় অনেক শেডস আছে। আর সব থেকে বড় কথা আমার সহশিল্পী এখানে রাজ (রাজকুমার রাও)। এই প্রথম ওর সঙ্গে আমি কোনও ছবি করছি।” এ বছর জুন মাসে শুরু হবে ছবির শুটিং। পরের বছর মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: আফ্রিকায় সৃজিতের পাতে জেব্রার স্টেক আর কুমিরের মাংস, শুটিংয়ের ফাঁকেই রেস্তরাঁয় ঢুঁ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement