BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪৩০  বুধবার ৩১ মে ২০২৩ 

READ IN APP

Advertisement

আদা শর্মাকে লাগাতার হুমকি, কুপ্রস্তাবের মাশুল! জেলে ঠাঁই হল যুবকের

Published by: Sandipta Bhanja |    Posted: May 27, 2023 1:34 pm|    Updated: May 27, 2023 1:34 pm

The person in jail after leaking Adah Sharma's phone number | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কেরালা স্টোরি’তে অভিনয় করার পর থেকেই রাতারাতি সুপারস্টার আদা শর্মা। দিন কয়েক আগে অভিনেত্রীর ব্যক্তিগত ফোন নম্বর ফাঁস হয়ে কেলেঙ্কারি কাণ্ড! লাগাতার ফোন-মেসেজ যাচ্ছিল তাঁর কাছে। হুমকির পাশাপাশি ভয়ানক কুপ্রস্তাবও পাচ্ছিলেন আদা। এবার পুলিশের জালে সেই যুবক।

টুইট করে নিজেই সেই খবর দিলেন আদা শর্মা। লেখেন, “এক অজ্ঞাত ব্যক্তি আমার ফোন নম্বর ফাঁস করে আমাকে হুমকি, কুপ্রস্তাব দেওয়ার জন্য সকলকে ইন্ধন যোগাচ্ছিল। নোংরা মেসেজ, ফোন পাচ্ছিলাম। সেই ব্যক্তিকে খুঁজে পাওয়া গিয়েছে। পুলিশ জানতে পেরেছে, ওই যুবক অনৈতিক কাজকর্মের সঙ্গেও যুক্ত। তবে এযাত্রায় শুধু ফোন নম্বর বদলাতে হয়েছে।”

[আরও পড়ুন: ‘রেড কার্পেট ভাড়া পাওয়া যায়’, বলিতারকাদের Cannes ‘আদিখ্যেতা’ দেখে বিস্ফোরক নওয়াজউদ্দিন]

এরপরই অভিনেত্রীর সংযোজন, “বহুকাল বাদে ঘরবন্দি। সকলেই বাড়িতে রয়েছে। তাই আর ফোনেরও দরকার হচ্ছে না। এই রুটের সমস্ত লাইন ব্যস্ত। দ্য কেরালা স্টোরি নিত্য দিন নতুন রেকর্ড তৈরি করছে।”

প্রসঙ্গত, রিলিজের পর থেকেই খবরের শিরোনামে ‘দ্য কেরালা স্টোরি’। বিনোদুনিয়া থেকে রাজনৈতিক ময়দানে যে ছবি নিয়ে বিতর্কের অন্ত নেই। সূত্রের খবর, ‘ঝামুন্ডা বোলতে’ নামে জনৈক ইনস্টাগ্রাম ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকেই ফাঁস করা হয়েছে আদা শর্মার নম্বর। যদিও শোরগোল হওয়ার পরই সেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিষ্ক্রিয় হয়ে গিয়েছে। বর্তমানে সেই অ্যাকাউন্টের মালিক নিজের কুকীর্তির জন্য শ্রীঘরে।

[আরও পড়ুন: হাসপাতালে ভরতি সুদীপ্ত সেন, কী হয়েছে ‘দ্য কেরালা স্টোরি’র পরিচালকের?]

উল্লেখ্য, সম্প্রতি আদা শর্মা দাবি করেন যে, এই প্রথম কোনও নারীকেন্দ্রিক বলিউড সিনেমা ২০০ কোটির বেশি আয় করতে পেরেছে বক্সঅফিসে। বিতর্ককে সঙ্গী করেই ছক্কা হাঁকিয়েছে ‘দ্য কেরালা স্টোরি’। বক্স অফিসের দৌঁড়ে সলমন খান, রণবীর কাপুরকে ভোকাট্টা করে রমরমিয়ে ব্যবসা করছে আদা শর্মার ছবি। বিতর্কের হাওয়ায় নির্মাতাদের যে ‘পোয়াবারো’, তা বলাই বাহুল্য। প্রায় ২৫০ কোটি আয় করে ফেলেছে এই ছবি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে