০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভরপুর অ্যাকশনের স্বাদ দিল ‘ওয়ার’-এর ট্রেলার, নজর কাড়লেন হৃতিক-টাইগার

Published by: Bishakha Pal |    Posted: August 27, 2019 8:06 pm|    Updated: August 27, 2019 9:16 pm

The trailer of Hrithik and Tiger’s movie War is released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবছর পুজোয় যে মারাকাটারি অ্যাকশনের স্বাদ চেটেপুটে উপভোগ করতে পারবে দর্শক, তার প্রমাণ দিল ‘ওয়ার’ ছবির ট্রেলার। টিজারে যে ইঙ্গিত পাওয়া গিয়েছিল, তার অনেকটাই ফুটে উঠল ট্রেলারে। তবে টিজারে হৃতিক বা টাইগারের ভূমিকা সম্পর্কে স্পষ্ট কিছু বলা ছিল না। ট্রেলারে বোঝা গেল, টাইগার আসলে এখানে হৃতিকের শিষ্য। কোথাও কি সিদ্ধার্থ মালহোত্রা আর মনোজ বাজপেয়ী অভিনীত ‘আইয়ারি’ ছবির আভাস মিলল?

ট্রেলার খানিকটা এই রকম। কোনও এক কারণে ভারতের সেনার প্রতি বিমুখ হয়ে পড়ে কবীর। আর দক্ষ কোনও অফিসার যখন বিমুখ হয়ে যায়, তখন দপ্তরের অন্যদের জন্য সমস্যা তৈরি হয়। তাকে সরিয়ে দিতে চায় ‘সিস্টেম’। ঠিক যেমন দেখানো হয়েছিল ‘আইয়ারি’ ছবিতে। এখানেও তাই হয়েছে। একের পর এক নাশকতা চালাতে থাকে কবীর। কিন্তু তাকে তো থামাতে হবে। কবীর এতটাই অভিজ্ঞ, যে সাধারণ কোনও অফিসারের পক্ষে তাকে আটকানো সম্ভব নয়। এমন কোনও অফিসারকে দরকার যে কবীরকে উপযুক্ত শাস্তি দিতে পারে। এখানেই আত্মপ্রকাশ খালিদের।

[ আরও পড়ুন: জীবনযুদ্ধে হার, প্রয়াত বিশিষ্ট অভিনেতা নিমু ভৌমিক ]

তবে ট্রেলারের কয়েকটি দৃশ্যে বিভ্রান্তিতে পড়তে পারে দর্শক। কারণ সেই দৃশ্যগুলিতে কবীর ও খালিদকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে। এক্ষেত্রে ছবির ক্লাইম্যাক্স দু’টি হতে পারে। এক- কবীর কোনও ভুল রাস্তায় চালিত হয়নি। খালিদ তা পরে বুঝতে পারে। দুই- ওই দৃশ্যগুলো ফ্ল্যাশব্যাকে দেখিয়েছেন পরিচালক।

ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এর আগে ‘ব্যাং ব্যাং’-এর মতো অ্যাকশন ফিল্ম পরিচালনা করেছেন তিনি। আর হৃতিক রোশন বা টাইগার শ্রফ তো অ্যাকশন জ্যঁর পুরনো খেলোয়াড়। ছবিতে কবীরের ভূমিকায় অভিনয় করছেন হৃতিক রোশন। খালেদের ভূমিকায় অভিনয় করেছেন টাইগার শ্রফ। আর রয়েছেন বাণী কাপুর। যদিও ছবিতে তাঁর ভূমিকা কতটা, তা নিয়ে সন্দেহ রয়েছে। ট্রেলারেও সেই ইঙ্গিত মিলেছে। এবছর পুজোর ঠিক আগে আগেই মুক্তি পাচ্ছে ‘ওয়ার’। দিন স্থির হয়েছে ২ অক্টোবর।

[ আরও পড়ুন: যাদবপুরের পদাঙ্ক অনুসরণ, প্রেসিডেন্সিতে খোলা আকাশের নিচে দেখানো হবে ‘রাম কে নাম’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে