BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বরুণ-শ্রদ্ধার নাচে মাত ‘স্ট্রিট ডান্সার’-এর ট্রেলার, জাদু দেখালেন প্রভু দেবা

Published by: Bishakha Pal |    Posted: December 19, 2019 5:23 pm|    Updated: December 19, 2019 8:42 pm

The trailer of Remo D'Souza's Street Dancer 3D is released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিল ‘এবিসিডি’ ও ‘এবিসিডি ২’। তারপর থেকেই পরিচালক রেমো ডি সুজা ছবির তৃতীয় সিক্যুয়েল তৈরির চিন্তাভাবনা শুরু করেছিলেন। ছবির নাম হয়েছিল ‘স্ট্রিট ডান্সার’। ছবির কথা প্রকাশ্যে আসার পর থেকে ট্রেলারের প্রতীক্ষা শুরু হয়। সম্প্রতি মুক্তি পেল ছবির ট্রেলার। আর তার পর থেকেই নেটদুনিয়ায় প্রশংসার ছড়াছড়ি।

পরিচালক রেমো ডি সুজা কেরিয়ার শুরু করেন কোরিওগ্রাফার হিসেবে। নাচের প্রতি তাঁর আকর্ষণ বরাবরই। মাইকেল জ্যাকশনের তিনি ভক্ত। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন প্রভু দেবা ও বরুণ ধাওয়ান। দু’জনেই নাচই অতুলনীয়। তাঁদের নাচ দেখা যাবে ছবিতে। ট্রেলারেই মিলেছে সেই আঁচ। তবে নাচ ছাড়া আরও দু’টি চমক রয়েছে দর্শকদের জন্য। একটি ‘মিলে সুর মেরা তুমহারা’, আর অন্যটি এ আর রহমানের ‘মুকালা মুকাবলা’। তবে এবার ‘মুকালা মুকাবলা’ গানটি গেয়েছেন বাদশা। আর যাঁরা দুরদর্শনের যুগ দেখেছেন, তাঁরা জানেন, ‘মিলে সুর মেরা তুমহারা’ গানটি ছিল চ্যানেলের প্রোমো। গেয়েছিলেন পণ্ডিত ভীমসেন যোশি, এম বালামুরলীকৃষ্ণণ, লতা মঙ্গেশকর, কবিতা কৃষ্ণমূর্তি, সুচিত্রা মিত্রের মতো অনেকে। গানের দৃশ্যায়ণে অনেক তাবড় অভিনেতা ও স্পোর্টস পার্সোনালিটিকে দেখা গিয়েছিল।

street-dancer-1

ছবির ট্রেলারে দেখানো হয়েছে, ভারত ও পাকিস্তানের মধ্যে সীমান্তের বাইরেও যুদ্ধ চলে। তা সে ক্রিকেটের ময়দানই হোক বা নাচের স্টেজ। তাই নাচের প্রতিযোগিতায় গিয়েও ভারত-পাক লড়াই চরমে ওঠে। ছবিতে বরুণ ভারতীয় ডান্সার ও শ্রদ্ধা কাপুর পাকিস্তানি ডান্সারের ভূমিকায় অভিনয় করেছেন। গল্পে রয়েছে আরও একটি নাচের দল। তারা উদ্বাস্তু। প্রতিযোগিতা জিতলে, টাকা পেলে সেই টাকা দিয়ে তারা ঘর গোছাবে। তারপর কী হয়, তার জন্য অপেক্ষা করতে হবে ২৪ জানুয়ারি পর্যন্ত। ওইদিনই মুক্তি পাবে ছবিটি।

বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর ও প্রভু দেবা ছাড়া ছবিতে অভিনয় করেছেন নোরা ফতেহি ও অপারশক্তি খুরানা। এছাড়া রয়েছেন রাঘর জুয়াল, ধর্মেশ, পুলিশ পাঠক ও সলমন ইউসুফ খান। ছবিটি পরিচালনা করেছেন রেমো ডি সুজা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে