BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফিরল ৩০ বছর আগের স্মৃতি, শহরের রাস্তায় ফের স্টোনম্যান আতঙ্ক!

Published by: Bishakha Pal |    Posted: July 22, 2019 9:09 pm|    Updated: July 22, 2019 9:09 pm

The trailer of web series The Stoneman Murders released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরের বাড়ছে খুন। মাঝরাতে একা মানুষের মাথায় পাথর দিয়ে আঘাত করে খুন করা হচ্ছে। ঠিক স্টোনম্যানের কায়দায়। তবে কি স্টোনম্যান ফিরে এল? এই নিয়েই হইচইয়ে আসছে নতুন ওয়েব সিরিজ ‘দ্য স্টোনম্যান মার্ডারস’। সম্প্রতি প্রকাশ পেয়েছে তার ট্রেলার।

[ আরও পড়ুন: প্রকাশ্য রাস্তায় অভিনেত্রীর গোপনাঙ্গ ছুঁয়ে গেল ইভটিজাররা, ফেসবুক পোস্টে অভিযোগ ]

৩০ বছর আগে যে স্টোনম্যানের ভয়ে কাঁপত শহরবাসী, সে আবার ফিরে এসেছে। রাতের শহরে অলিগলিতে শিকার খুঁজে বেড়াচ্ছে সে। তার হাতে ইতিমধ্যেই খুন গিয়েছে একাধিক মানুষ। পরের টার্গেট কে, কেউ জানে না। এমন পরিস্থিতিতে এক সাংবাদিকের হাতে আসে একটি ব্যক্তিগত ডায়রি। স্টোনম্যানের ডায়রি? তেমনই মনে হয় সেই সাংবাদিকের। ডায়রির পাতায় স্পষ্ট লেখা ‘প্রত্যাঘাত’। উসকে ওঠে প্রতিশোধ নেওয়ার গল্প। কিন্তু কার উপর প্রতিশোধ নিতে চায় স্টোনম্যান? তার ফিরে আসার পিছনে আর কি কোনও উদ্দেশ্য আছে? প্রশ্নের উত্তর খুঁজতে শুরু করে কলকাতা পুলিশ। কিন্তু হাতের নাগালে আসে না কিছুই। একের পর এক হত্যা হয়ে যায়। শেষ পর্যন্ত পুলিশ কি পাবে স্টোনম্যানের খোঁজ? আবারও সময়ের গভীরে হারিয়ে যাবে স্টোনম্যান? এই নিয়েই ‘দ্য স্টোনম্যান মার্ডারস’-এর গল্প।

ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। গোটা ট্রেলারে যেমন অপরাধের ছড়াছড়ি, তেমনই অপরাধীদের নিয়ে সাসপেন্সেরও অন্ত নেই। ট্রেলার স্টোনম্যান সম্পর্কে ইঙ্গিত দেওয়া হলেও স্পষ্ট নয় যে সে-ই স্টোনম্যান কিনা। টানটান উত্তেজনা ট্রেলারের পরতে পরতে। তবে সম্পূর্ণ গল্পের উপর থেকে পর্দাফাঁস হওয়ার জন্য অপেক্ষা করতে হবে আরও কয়েকটি দিন। ২ আগস্ট থেকে হইচইয়ে দেখা যাবে ‘দ্য স্টোনম্যান মার্ডারস’। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, রজতাভ দত্ত ও রূপঙ্কর বাগচি। পরিচালনা করেছে এজাজ সৈয়দ। গল্প লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

[ আরও পড়ুন: ‘কাটমানির পালটা ব্ল্যাকমানি হতে পারে না’, উলটো সুর রুদ্রনীলের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে