৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টলিপাড়ার অভিনেত্রীর উপর হামলা কলকাতা শহরে। তবে এবার ঘটনা ক্যাবে নয়। প্রকাশ্য রাস্তায় তাঁর গোপনাঙ্গ ছুঁয়ে বেরিয়ে গেল কয়েকজন বাইক আরোহী। ঘটনাটি ঘটেছে যাদবপুরের বিজয়গড় এলাকায়। ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। তবে অভিযুক্তদের এখনও ধরতে পারেনি পুলিশ।

[ আরও পড়ুন: ‘বিগ বস’ হাউসে বড়সড় চমক, আসছেন বিজেপির বিতর্কিত বিধায়ক! ]

আক্রান্ত অভিনেত্রীর নাম রূপান্বিতা দাস। ‘মহাপীঠ তারাপীঠ’-এ তাঁকে দেখতে পান দর্শক। অভিনেত্রীর অভিযোগ, রবিবার শুটিং থেকে ফিরে তিনি একটি ক্যাফেতে যাচ্ছিলেন। রাস্তায় আচমকাই কালো বাইকে চড়ে কয়েকজন এসে তাঁর গোপনাঙ্গ ছুঁয়ে বেরিয়ে যায়। পরে ফের সেটি ঘুরে আসে। তখন তিনি পথচলতি মানুষজনকে ঘটনাটি বলেন। অভিযোগ জানাতে যান থানাতেও।

পুলিশকে অভিনেত্রী জানিয়েছেন, ওই বাইকের নম্বরের শেষ কয়েকটি সংখ্যা তিনি দেখতে পেয়েছেন। সেটি ৫৪৬৩। কিন্তু অভিনেত্রীর অভিযোগ, পুলিশ তাঁর সঙ্গে সহযোগিতা করেনি। কারণ প্রথমেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল, “আপনি ওদের ফটো তুলতে পারলেন না?” তারপর জিজ্ঞাসা করা হয়, “আপনি গাড়ির পুরো নম্বরটা দেখতে পেলেন না?”

এই নিয়ে রূপান্বিতা ফেসবুকে একটি পোস্ট করেছেন। সেখানে একটি ভিডিওয় গোটা ঘটনার বর্ণনা করেছেন তিনি। সেইসঙ্গে এও বলেছেন, তাঁর অভিযোগ জানানোর পর অনেকটা সময় পেরিয়ে গেলেও পুলিশ তাঁকে কোনও তথ্য জানায়নি। যদিও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে ঘটনার তদন্ত শুরু করেছে তারা। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

[ আরও পড়ুন: একুশের সভার দিনই বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী রিমঝিম মিত্র ]

কিছুদিন আগে টেলিভিশন অভিনেত্রী স্বস্তিকা দত্ত হেনস্তার কথা জানিয়েছিলেন। পিকনিক গার্ডেনের বাড়ি থেকে ক্যাবে ওঠেন স্বস্তিকা। অভিযোগ, টালিগঞ্জের কাছে স্টুডিও অবধি পৌঁছানোর আগে মাঝপথেই তাঁকে জোর করে গাড়ি থেকে নামিয়ে দেওয়ার চেষ্টা করেন ক্যাব চালক। এর প্রতিবাদ করলে গাড়ি ঘুরিয়ে অভিনেত্রীকে উলটো পথে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। এমনকী জোর করে অভিনেত্রীকে অন্য জায়গায় নিয়েও যাওয়ারও অভিযোগ ওঠে চালকের বিরুদ্ধে। গাড়িতেই অভিনেত্রীকে শারীরিক হেনস্তা করা হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং