BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

তিন বাঙালি পরিচালকের উপহার ‘ডার্ক ফ্যান্টাসি থ্রিলার’, ছবিতে বলিউডের ৩ অভিনেতা

Published by: Sulaya Singha |    Posted: March 21, 2021 11:47 am|    Updated: March 21, 2021 4:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই জানা গিয়েছিল টলিউডের তিনজন পরিচালক একত্রিত হচ্ছেন একটি হিন্দি ছবির জন্য। ইন্দ্রাশিস আচার্য, শিলাদিত্য মৌলিক ও অর্জুন দত্ত প্রথমবার একসঙ্গে দর্শকদের ছবি উপহার দিতে চলেছেন। ছবির নাম ‘থ্রি কোর্স মিল’। এবার সেই ছবির কলাকুশলীও চূড়ান্ত হয়ে গেল।

তিন ধরনের খাবারের মতোই তিনটি নতুন গল্পকে নিয়ে দানা বাঁধবে ‘থ্রি কোর্স মিল’-এর (Three Course Meal) চিত্রনাট্য। খাবার-কেন্দ্রিক কাহিনি হলেও ছবিটি আদতে ‘ডার্ক ফ্যান্টাসি থ্রিলার’ বলেই জানিয়েছেন পরিচালকরা। আর তিনজনের গল্পেই থাকছেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। প্রশ্ন ছিল তাঁরা কারা? এবার তা স্পষ্ট হল।

[আরও পড়ুন: ‘আমার লোভের ধরন আলাদা’, কেন একথা বললেন জাতীয় পুরস্কারজয়ী অনন্যা?]

সম্প্রতি জানা গিয়েছে, ‘বিলু রাক্ষস’, ‘পিউপা’ ও ‘দ্য পার্সেল’ খ্যাত পরিচালক ইন্দ্রাশিস আচার্যর হিন্দি ছবির এই কাহিনির নাম ‘রেড ভেলভেট’। ছবিতে অন্যতম প্রধান চরিত্রে থাকছেন মুম্বইয়ের সুষমা দেশপাণ্ডে এবং জয় সেনগুপ্ত, অনুভব কাঞ্জিলাল, অনন্য সেনগুপ্ত, দেবপ্রিয় মুখোপাধ্যায় প্রমুখ। ন্যাশনাল প্ল্যাটফর্মে নিজের প্রথম কাজ নিয়েই রীতিমতো উত্তেজিত পরিচালক। জানান, এই বিষয়টি নিয়ে অনেকদিন ধরেই তাঁর কাজের ইচ্ছে ছিল। অন্যদিকে ‘সোয়েটার’ খ্যাত পরিচালক শিলাদিত্য মৌলিকের গল্পটির নাম ‘বেবি ফুড’। এই কাহিনিতে অন্যতম মুখ্য ভূমিকায় থাকছেন বলিউডের শ্বেতা বসু প্রসাদ ও অনির্বাণ চক্রবর্তী। পরিচালক শিলাদিত্য মুখিয়ে রয়েছেন এই চ্যালেঞ্জিং কাজটির জন্য।

তৃতীয় গল্প ‘বিরিয়ানি’। ‘অব্যক্ত’ ও ‘গুলদস্তা’র মতো ছবির পরিচালক অর্জুন দত্তর এই কাহিনিতে অভিনয় করবেন পাওলি দাম (Paoli Dam), এমকে রায়না ও কান সিং সোধা। তরুণ পরিচালক নিজের নতুন প্রজেক্ট নিয়ে অবশ্য সামান্য টেনশনেও রয়েছেন। দর্শকরা তাঁর ‘খাবার’ পরিবেশনের ধরন পছন্দ করবেন কি না, সেই নিয়েই নার্ভাস অর্জুন। এখন দেখার কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘থ্রি কোর্স মিল’-এর রান্না কেমন জমে ওঠে।

[আরও পড়ুন: ‘যে কাজ করেছে সেই জিতবে টালিগঞ্জে’, একান্ত সাক্ষাৎকারে মন্তব্য মিমির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement