BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জানেন, রজনীকান্তের জন্মদিনে কী উপহার দিলেন জামাই ধনুশ?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 12, 2017 11:01 am|    Updated: September 19, 2019 5:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি সুপারস্টার। শুধু দক্ষিণের নয়। ভারতীয় সিনেমাতেও তাঁর মতো নায়ক মেলা দুষ্কর। নায়কমাত্রই লার্জার দ্যান লাইফ। কিন্তু নায়কদেরও লার্জার যদি কেউ থেকে থাকেন, তবে তিনি নিঃসন্দেহে রজনীকান্ত। তাঁর কীর্তিকলাপ নিয়ে অসংখ্য ঠাট্টা, নেটদুনিয়ায় রসিকতার ছড়াছড়ি। রুপোলি পর্দা ছাড়িয়েও তাঁর দীর্ঘতম ছায়া পড়ছে ভারতীয় সিনেমার ইতিহাসে। হ্যাঁ, পপুলার এন্টারটেনমেন্টের ইতিহাস লিখতে একটা অধ্যায় রজনীকান্তের নামে না তুলে রেখে উপায় নেই।

মাদার টেরেসা স্মৃতি পুরস্কারে ভূষিত প্রিয়াঙ্কা চোপড়া ]

১২ ডিসেম্বর তাঁর জন্মদিন। দিকে দিকে আকুল ভক্তরা। চলছে নানা কর্মকাণ্ড। এর মধ্যেই শ্বশুরের জন্য আলাদা উপহার তুলে রাখলেন ধনুশ। তিনি নিজেও দক্ষিণের জনপ্রিয় স্টার। বলিউডেও পরিচিত মুখ। কাজ করেছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। একদা গান গেয়েও বাজার মাতিয়ে দিয়েছিলেন। মুখে মুখে ফিরেছিল তাঁর ‘কোলাভারি ডি’। তবে গায়ক-অভিনেতার পাশাপাশি তাঁর আলাদা একটি সত্তাও আছে। তিনি প্রযোজকও বটে। সহ-প্রযোজক হিসেবে রজনীকান্তের ‘কালা’ সিনেমাটির সঙ্গে যুক্ত ধনুশ। রজনিকান্তের জন্মদিনেই সে সিনেমার ইংলিশ ও তামিল পোস্টার শেয়ার করেছেন তিনি। ভক্তদের মাঝে পোস্টার ছড়িয়ে দিতে রজনীকান্তের জন্মদিনের মুহূর্ত ছাড়া ভাল সময় আর কী হতে পারে!

বিয়ের পরও নেটদুনিয়ার খোরাক বিরুষ্কা, শুভেচ্ছাতেও মশকরা ]

‘কালা’ ছবির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছিল এ বছর মে মাসে। ছবিতে নানা পাটেকর, হুমা কুরেশির মতো বলি অভিনেতা-অভিনেত্রীরাও কাজ করছেন। ধারাবি বস্তির একজন গডফাদারের মতো চরিত্রে দেখা যাবে রজনিকান্তকে। শুটিংয়ের সময় থেকেই ভক্তদের মধ্যে তা নিয়ে ছিল তুমুল উন্মাদনা। দ্বিতীয় পোস্টারে রজনীকান্তের লুকে তা আরও খানিকটা বাড়ল।

ভাঙনের মুখে সুপারস্টার শাকিব-অপুর বিয়ে, ঠেকাতে কারা উদ্যোগী হল জানেন? ]

যদিও ভক্তদের কাছে এ দিনটি উৎসবের, কিন্তু উন্মাদনায় খানিকটা রাশ টেনেছেন তালাইভা নিজেই। গত তিন বছর ধরেই সেভাবে জন্মদিন পালন করেননি তিনি। ২০১৫ সালে চেন্নাইয়ে বন্যার কারণে, ২০১৬-তে জয়ললিতার মৃত্যু ইত্যাদি কারণে সেলিব্রেশনে না বলেছিলেন রজনীকান্ত। এবছরও চলেছে অক্ষির দাপট। বিপর্যস্ত হয়েছে দক্ষিণের জনজীবন। তাই এবছরও সেলিব্রেশনে গররাজি তালাইভা। তবে বরাবরই এই দিনটিতে তিনি ভক্তদের থেকে একটু দূরে দূরেই থাকেন। তার কারণও জানিয়েছিলেন রজনীকান্ত। কোনও এক বছর এই জন্মদিন সেলিব্রেশন করে ফেরার পথেই তাঁর তিন ভক্তের মৃত্যু হয়েছিল। তারপর থেকে ভক্তদের আশীর্বাদ জন্মদিনে তিনি মাথা পেতে নেন। কিন্তু ভক্তদের পাগলামো যাতে চূড়ান্ত পর্যায়ে না পৌঁছায় সেদিকেও নজর রাখেন। এবছরটাও তার ব্যতিক্রম নয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement