BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সুজয়কে ‘খোকা’ সম্বোধন অমিতাভের, জানেন কী পরামর্শ দিলেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 19, 2018 6:06 pm|    Updated: January 11, 2021 5:24 pm

This is why Amitabh Bachchan calls director Sujoy Ghosh 'khoka'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের একটা সময় এ বাংলায় কাটিয়েছেন। বিবাহসূত্রে আবার বাংলার ‘জামাইবাবু’। অনেককে অবাক করে দিয়ে বাংলা ভাষাটা বেশ ভালই বলতে পারেন অমিতাভ বচ্চন। তার নমুনা ক্যামেরার সামনে ও নেপথ্যে দুই জায়গাতেই একাধিকবার পাওয়া গিয়েছে। অনেকের মতে মিষ্টি এ ভাষা নাকি বলিউড শাহেনশার মুখে আরও মিষ্টি শোনায়। এবার সে মিষ্টত্ব অনুভব করলেন পরিচালক সুজয় ঘোষ। টুইটারে পরিচালককে ‘খোকা’ সম্বোধন করে যেন কাজে মন দেওয়ার পরামর্শ দিলেন বিগ বি।

প্রথম ছবি ‘আলাদিন’ থেকেই সুজয়ের সঙ্গে খুবই ভাল সম্পর্ক অমিতাভের। তারপর থেকেই পরিচালকের প্রত্যেক ছবিতে দেখা গিয়েছে তাঁকে। কখনও ছোট  কোনও চরিত্রে, কখনও মুখ্য চরিত্রে। বয়সে ছোট বাঙালি পরিচালককে বেশ স্নেহ করেন বিগ বি। সুজয়ও ভীষণভাবে মেনে চলেন তাঁকে। সম্প্রতি ফিল্মফেয়ার ইস্ট-এ শামিল হয়েছিলেন পরিচালক। সেখানে তাঁকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। সে ছবি আপলোড করে পরিচালক টুইট করেছিলেন, অমিতাভ বচ্চন ও সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা হলে নাকি তাঁর মনে হয় জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ভাল মানুষ হতে পারা।

[হঠাৎ দীপিকা-ক্যাটরিনাদের নিজের বায়োডেটা টুইট করলেন কেন বিগ বি?]

সোশ্যাল মিডিয়ায় সদা সক্রিয় বিগ বি এমন টুইটের উত্তর দিতে দেরি করেননি। তিনি লিখেছেন, ‘এই খোকা! অনেক ধন্যবাদ… তবে, এবার ছবির কাজটা শুরু কর।’

মিষ্টি ভাষায় ধন্যবাদ দিয়ে পরিচালককে এভাবেই কাজে মন দেওয়ার কথা বলেছেন অমিতাভ। কিছুদিন আগেই সে কাজের ঘোষণা হয়ে গিয়েছিল। শোনা গিয়েছিল, ‘কাহানি ২’-র পরই নাকি অমিতাভের সঙ্গে নতুন ছবির কাজ শুরু করবেন সুজয়। সে বিষয়েই যেন পরিচালকের নজর কাড়লেন বলিউডের শাহেনশা। তার উত্তরে পরিচালকও জানিয়ে দেন, ফের প্রতিশোধের কাহিনিই বলতে চলেছেন তিনি। আর তা বলবেন চলতি বছরেই।

[শাড়ি তাঁর জীবনে ডেকে আনল অশান্তি, ফের সোশ্যাল সাইটে ট্রোলড হলেন স্বরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে