BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গ্লাভস পরে অনুরাগীদের সঙ্গে করমর্দন! নেটদুনিয়ায় ট্রোলড মিমি

Published by: Bishakha Pal |    Posted: April 12, 2019 11:05 am|    Updated: April 17, 2019 6:10 pm

TMC candidate Mimi Chakroborty is trolled in social media for her picture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মুখে বিতর্কে জড়ালেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তী। প্রচারে গিয়ে তিনি এমন কাণ্ড ঘটালেন, যার জন্য সোশ্যাল মিডিয়ায় রীতিমতো রোষের মুখে পড়েছেন তিনি। নির্বাচনের বাজারে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। ভোটের প্রচারে গিয়ে জনসাধারণের সঙ্গে গ্লাভস পরে হাত মেলাচ্ছেন অভিনেত্রী। বিতর্কের সূত্রপাত এই ছবি থেকেই।

নেটিজেনরা বলছেন, যে গ্লাভস পরে সবার সঙ্গে হাত মেলান, তিনি জনপ্রতিনিধি হবেন! এখনই যদি এমন অবস্থা হয় পরে তো তবে এই জনপ্রতিনিধির টিকিটিও খুঁজে পাওয়া যাবে না। এমন সব ট্রোলে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। যদিও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই ছবির সত্যতা অস্বীকার করা হয়েছে। বলা হয়েছে এই ছবিটি অনেক পুরনো। ভোটের সময় সেই পুরনো ছবি খুঁজে বের করে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কুৎসা করছে বিরোধীরা। কারণ মিমি তো ইতিমধ্যেই অনেক জায়গায় প্রচার চালিয়েছেন। তখন তো কই গ্লাভস পরেননি। কিন্তু তূণমূলের এই বক্তব্যের পরও রোষের আঁচ কিছুমাত্র কমেনি। আপাতত ট্রোল, কমেন্ট পালটা কমেন্টে সোশ্যাল সাইটে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক দ্বন্দ্ব।

[ আরও পড়ুন: ‘জ্যেষ্ঠপুত্র’-র ভাবনা বাস্তবের কতটা কাছাকাছি, খোলসা করলেন প্রসেনজিৎ ]

তবে মিমির উপর এর কতটা প্রভাব পড়ল, তা এখনও জানা যায়নি। কারণ যাদবপুর কেন্দ্রের তৃণমূল তারকা প্রার্থী মিমি রবিবার শিলিগুড়ি যাচ্ছেন। ১৯ তারিখ মামাতো বোন সুকন্যার বিয়ে। তার আগের দিন উত্তরবঙ্গে দ্বিতীয় দফার নির্বাচন। বাড়ির পাশে পাণ্ডাপাড়া কালীবাড়ি নিম্ন বুনিয়াদি স্কুলের ভোটগ্রহণ কেন্দ্রে গিয়ে এবার ভোট দিতে দেখা যাবে ঘরের মেয়ে তথা তৃণমূলের তারকা প্রার্থী মিমিকে। মামা রাম চক্রবর্তী জানান, ভোটার তালিকায় তিন নম্বরে নাম রয়েছে মিমির। জলপাইগুড়ি লোকসভা আসনের নম্বর তিন। কাকতালীয় হলেও ইভিএমএ তৃণমূল প্রার্থীর নামও রয়েছে তিন নম্বরে।

নায়িকা হওয়ার পর এই প্রথম বাড়িতে বেশ কয়েকদিন কাটাবেন মিমি। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত পাড়ার মিমি ফ্যান ক্লাবের সদস্যরাও। ফ্যান ক্লাবের সম্পাদক অভিজিৎ দাস জানান, “পাড়ার মেয়ে মিমি। ছোটোবেলা থেকে এই পাড়াতে বড় হয়ে আজ বাংলা ছবির ব্যস্ত নায়িকা। আগামী দিনে সংসদে মিমিকে দেখতে চাই।” আগাম শুভেচ্ছা জানাতে ক্লাবেই মিমির সংবর্ধনার আয়োজন করেছেন তাঁরা। সেই সঙ্গে মিমির ছোটোবেলার চেনা সেই রিকশাতেই তাঁকে বাড়িতে আনার ব্যবস্থা করছেন তাঁরা।

তবে টানা চারদিন বাড়িতে থাকলেও প্রায় প্রতিদিনই দলের হয়ে প্রচারের কর্মসূচি রয়েছে নায়িকার। মামা রাম চক্রবর্তী জানান, “পাণ্ডাপাড়া কালীবাড়িতেই একটি জনসভা রয়েছে। একাধিক রোড শোতেও পাওয়া যাবে মিমিকে। ১৯ এপ্রিল পারিবারিক বিয়ের অনুষ্ঠান। ওই দিন দুপুর পর্যন্ত কাটিয়ে কলকাতায় ফিরে যেতে হবে।” তাই ভোটের দিন রাতে মিমিকে নিয়ে পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

[ আরও পড়ুন: এপ্রিলেই শুরু হচ্ছে শিবপ্রসাদ-নন্দিতার নতুন ছবির শুটিং, কাস্টিংয়ে বড় চমক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে