BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমাদের লড়তেই হবে’, ‘যশ’ মোকাবিলায় প্রস্তুত দেব, দিলেন অফিস ও হেল্পলাইন নম্বর

Published by: Suparna Majumder |    Posted: May 25, 2021 12:03 pm|    Updated: May 25, 2021 5:31 pm

TMC MP Dev gave important message through video to combat Cyclone Yaas | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে করোনার (Corona Virus) ছোবল, অন্যদিকে সাইক্লোন ‘যশ’ (Cyclone Yaas)। অতিমারী সংকটের মধ্যেই প্রাকৃতিক বিপর্যয়ের আশঙ্কা। “সময় যতোই কঠিন হোক, আমাদের লড়তেই হবে।” মঙ্গলবার এই বার্তাই দিলেন অভিনেতা-সাংসদ দেব (MP Dev)।

এদিন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ভিডিও শেয়ার করেন দেব। যাঁর ক্যাপশনে কন্ট্রোল রুম নম্বর (৬২৯৬০৬০৬৯৯/০৩২২২২৬৭৯৮৩) দেন দেব।  সেখানেই পাশে থাকার বার্তা দিয়ে একজোট হয়ে লড়াইয়ের কথা বলেন। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেতা রাহুল, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কবি জয় গোস্বামী]

ভিডিওয় দেব জানান, ঘাটাল এবং মেদিনীপুর শহরে বিপর্যয় মোকাবিলা টিম তৈরি থাকছে। থাকছে পাওয়ার রেস্টোরেশন টিম। যাতে কোনও বিদ্যুৎ বিপর্যয় হলে কিংবা রাস্তার উপর খোলা তার পড়ে থাকলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া যায়। প্রয়োজন না হলে কাউকে ঝড়ের সময় বাইরে বের হতে নিষেধ করেন দেব। অনুরোধ করেন, যাতে সকলে বিদ্যুতের খুঁটি, তার, দুর্বল দেওয়াল বা বড় গাছের নিচ থেকে দূরে থাকেন।
ঘাটালের ব্লকে ব্লকে ফ্লাড আইসোলেশন সেন্টার করা হয়েছে বলে জানান দেব। এই সেন্টারের সংখ্যা ৯০০-রও বেশি। যদি কারও মাটির কিংবা দুর্বল বাড়ি থাকে তাঁরা প্রয়োজনে সেখানে গিয়ে থাকতে পারেন। আইসোলেশন সেন্টারে বিনামূল্যে মাস্ক এবং খাবার দেওয়া হবে। কোভিড (COVID-19) রোগীদের জন্য আলাদা থাকার বন্দোবস্ত করা হয়েছে। সেখানেও সুরক্ষাবিধির খেয়াল রাখা হবে।

যাঁদের পাকা বাড়ি রয়েছে, তাঁদের মাটির বাড়ির অসহায় প্রতিবেশীদের পাশে দাঁড়ানোর আরজি জানিয়েছেন দেব। সকলকে নিজেদের ফোনে চার্জ এবং ঘরে মোমবাতি রাখতে বলেন দেব। কন্ট্রোল রুমের পাশাপাশি নিজের অফিসের নম্বরও ভিডিওতে দেন। জানান, তিনি সবসময় তৎপর থাকবেন কঠিন এই সময়ে। সময় যতই খারাপ হোক কেটে যাবে বলে আশ্বাস দেবের। পরবর্তী প্রজন্মের কাছে আমাদের এই কাহিনি উদাহরণ হয়ে থাকবে বলেই মত তারকা সদস্যের।

[আরও পড়ুন: ‘রেড ভলান্টিয়ার্সই বাংলার অক্সিজেন, ২০২৪-এ আমাদের মনে রাখবেন’, ভিডিও বার্তা শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement