BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘রেড ভলান্টিয়ার্সই বাংলার অক্সিজেন, ২০২৪-এ আমাদের মনে রাখবেন’, ভিডিও বার্তা শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: May 24, 2021 9:04 pm|    Updated: May 24, 2021 10:28 pm

Sreelekha Mitra Posted video about Red Volunteers in her Youtube Channel | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল, সবুজ, গেরুয়া – কোনও রঙেরই পার্থক্য বুঝতে পারছেন না ওঁরা। মানুষ মরছে যে। একটা একটা করে প্রাণ শেষ হয়ে যাচ্ছে। বাঁচানোর মরিয়া চেষ্টা করতেই হবে। ভোট আসবে, ভোট যাবে। মানুষকে বাঁচিয়ে রাখতে হবে। এই মন্ত্রেই যেন দীক্ষিত রেড ভলান্টিয়ার্সরা (Red Volunteers)। তাঁদের কথা নিজের ইউটিউব (Youtube) চ্যানেলে ভিডিওর মাধ্যমে তুলে ধরলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

সোমবার ‘বাংলার অক্সিজেন’ ভিডিওটি পোস্ট করেছেন শ্রীলেখা।  যেখানে তাঁর নেপথ্যে কণ্ঠে রেড ভলান্টিয়ার্সদের সংগ্রামের কাহিনি তুলে ধরেছেন বিভিন্ন ছবি ও খবরের মাধ্যমে। প্রথমেই অভিনেত্রীকে শাহরুখ খানের (Shahrukh Khan) মেজাজে বলতে শোনা যাচ্ছে, “রেড ভলান্টিয়ার্স, নাম তো শুনা হি হোগা।” এরপরই শ্রীলেখা মিত্র জানান কীভাবে আর্তের সাহায্যে স্বেচ্ছায় সেবা করছে রেড ভলান্টিয়ার্সের তরুণ তুর্কিরা। ভোটের আগে তো বটেই, ভোটের পরও তাঁদের কর্মযজ্ঞ অব্যাহত। কখনও তৃণমূল নেতার স্ত্রীর পাশে গিয়ে দাঁড়িয়েছেন, কখনও আবার বিজেপি কর্মীর বাড়িতে কাঁধে করে অক্সিজেন পৌঁছে দিয়েছেন। বিধানসভা নির্বাচনে (West Bengal Election) শূন্য পাওয়া দলের এত স্পর্ধা আসে কোথা থেকে? প্রশ্ন তুলেছেন অভিনেত্রী। তারপরই আবার জানিয়েছেন, সরকারে নেই তো কী হয়েছে দরকারে তো আছেন রেড ভলান্টিয়ার্সরা!

[আরও পড়ুন: এটা কি ‘যশ’ আসার প্রস্তুতি? হট ফটোশুটের ভিডিও পোস্ট করে ট্রোলড নুসরত]

অবশ্য অভিনেত্রী মনে করেন, একটি ভুল করেছেন রেড ভলান্টিয়ার্সের সদস্যরা। কী সেই ভুল? না অক্সিজেন পৌঁছে কিংবা মানুষের পাশে দাঁড়িয়ে ভুল করেননি। ভুল হয়েছে তাঁদের এই সঠিকভাবে প্রচার না করা। বর্তমান সময়ে নিজেদের ঢাক নিজেদেরই পেটাতে হয় বলে মনে করেন শ্রীলেখা মিত্র। তাই বামদের রেড ভলান্টিয়ার্সদের সংগঠনকে সেই কাজটি করার পরার্মশ দিয়েছেন টলিপাড়ার নায়িকা। ভিডিও নিচে আবার রেড ভলান্টিয়ার্সদের ‘নিঃশব্দ বিপ্লব’কে কুর্নিশও জানিয়েছেন। সব শেষে অভিনেত্রীর আবেদন, “২০২৪ সালে আমাদের মনে রাখবেন।”

[আরও পড়ুন: তামিলদের অপমান! ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ নিষিদ্ধ করার দাবিতে চিঠি রাজ্যসভার সাংসদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement