BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ‘ত্রাতা’ দেব, অসহায় বৃদ্ধার চিকিৎসার বন্দোবস্ত করলেন তারকা সাংসদ

Published by: Suparna Majumder |    Posted: May 27, 2021 2:26 pm|    Updated: May 27, 2021 8:46 pm

TMC MP Dev took financial responsibilities of elderly woman's surgery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ‘ত্রাতা’ দেব (Dev)। রাস্তার পাশে পড়ে থাকা দুস্থ বৃদ্ধার চিকিৎসার বন্দোবস্ত করলেন তারকা সাংসদ (TMC MP)। দেবের এই সাহায্যের কথা ফেসবুকে জানান অরিজিৎ মুখোপাধ্যায় (Arijit Mukherjee)। সেই পোস্ট শেয়ার করেই বৃদ্ধার আরোগ্য কামনা করেন দেব।

২৪ মে বৃদ্ধার সম্পর্কে প্রথম পোস্টটি করেছিলেন অরিজিৎ। যেখানে কয়েকটি ব্যানার, পোস্টার দিতে কোনও মতে মাথা গোজার ঠাঁই তৈরি করে রাস্তার পাশে পড়ে থাকা বৃদ্ধার ছবি পোস্ট করেছিলেন তিনি। বৃদ্ধাকে ‘নানি’ বলে সম্বোধন করে ক্যাপশনে জানিয়েছিলেন, গতবার আমফানের সময়ও তাঁকে বাঁচিয়েছিলেন। এবার চ্যালেঞ্জ আরও বেশি। কারণ কোমরের চোটের কারণে বৃদ্ধার নড়ার ক্ষমতা নেই। তাই তাঁদের একজনকে এমারজেন্সি গাড়ির পরিষেবা নিয়ে সারাক্ষণ থাকতে হবে।

Arijit Mukherjee FB post

[আরও  পড়ুন: রান্না ও ঘরের কাজ করে দেওয়ার লোক চাই! আবদার পেয়ে কী প্রতিক্রিয়া স্বস্তিকার?]

অল্প সময়ের মধ্যেই আবার একটি পোস্ট করেন অরিজিৎ। সেখানে তিনি জানান, ‘নানিজি’কে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে বিধাননগর পুলিশের উদ্যোগে। অরিজিৎরা চেষ্টা করছেন যাতে অস্ত্রোপচার করিয়ে তাঁকে সুস্থ করে তোলা যায়।

Arijit Mukherjee FB post

২৫ মে ফেসবুকের মাধ্যমেই অরিজিৎ জানান, হাসপাতালে ভালই আছেন ‘নানি’। খুব শিগগিরিই তাঁর অস্ত্রোপচার করা হবে। সাহায্যের জন্য এগিয়ে এসেছেন সাংসদ দেব। তাঁর অর্থ সাহায্যেই অস্ত্রোপচার হচ্ছে বলে জানান অরিজিৎ। সেই পোস্ট শেয়ার করেই বৃহস্পতিবার দেব লেখেন, “আশা করি উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন… ওনার দ্রুত আরোগ্য কামনা করি।”

করোনা (Corona Virus) কালে এভাবেই বহু মানুষকে সাহায্য করেছেন দেব।  পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর উদ্যোগ দিয়ে শুরু করেছিলেন। তারপর কখনও কমিউনিটি কিচেন খুলেছেন, কখনও আবার নিজের রেস্তরাঁ থেকে কোভিড (COVID-19) রোগীদের বিনামূল্যে খাবার দেওয়ার কথা জানিয়েছেন। ঘূর্ণিঝড় যশ (অথবা ইয়াস) (Cyclone Yaas) মোকাবিলাতেও তৎপর সাংসদ। হেল্প লাইন নম্বরের পাশাপাশি নিজের অফিসের নম্বরও সাধারণ মানুষের সুবিধার্থে দিয়ে রেখেছেন তিনি। 

[আরও  পড়ুন: ‘ঘরে বসে কাঠি না করে ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিলি করুন’, বিস্ফোরক ইমন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement