BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

‘মোদিজি আপনি এখনও চুপ কেন?’ হাথরাস কাণ্ডে প্রধানমন্ত্রীর নীরবতা নিয়ে প্রশ্ন নুসরতের

Published by: Suparna Majumder |    Posted: September 30, 2020 4:35 pm|    Updated: September 30, 2020 9:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাথরাসের গণধর্ষণ কাণ্ডে তোলপাড় সারা দেশ। নিন্দার ঝড় বয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষের পাশাপাশি সোচ্চার হয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut), করিনা কাপুর, অক্ষয় কুমার (Akshay Kumar), পরিণীতি চোপড়ার মতো বলিউড তারকারা। এবার দলিতকন্যার গণধর্ষণের ঘটনা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) একহাত নিলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।  

লন্ডনে বাংলা সিনেমার শুটিং করছেন নুসরত। সেখান থেকেই বসিরহাটের সাংসদ টুইটারে (Twitter) লেখেন, “জানি বিজেপি নারী বিরোধী, দলিত বিরোধী। কিন্তু এই নৃংশসতা মেনে নেওয়া যায় না যোগী আদিত্যনাথজি। বিজেপি শাসিত উত্তরপ্রদেশে গুণ্ডাদের রমরমা। নরেন্দ্র মোদিজি আপনি এখন চুপ কেন?”

 

We know @BJP4India is anti-women and anti-Dalit but this barbaric act is just unacceptable @myogiadityanath ji! Gunda Raj is booming under @BJP4UP in the name of governance. @narendramodi Ji why are you silent now? #ModiSpeakUp4Dalits https://t.co/IhMJjZAcBS

— Nusrat Jahan Ruhi (@nusratchirps) September 30, 2020

[আরও পড়ুন: পায়েল ঘোষের যৌন হেনস্তার অভিযোগে অবশেষে অনুরাগ কশ্যপকে সমন পাঠাল মুম্বই পুলিশ]

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর হাথরাসে গণধর্ষণের ঘটনাটি ঘটে। মা ও ভাইয়ের সঙ্গে নাকি মাঠে ফসল তুলতে গিয়েছিলেন দলিত যুবতী। অভিযোগ, চার-পাঁচ জন উচ্চবর্ণের ব্যক্তি তাঁকে লাগাতার ধর্ষণ করে। জিভ কেটে নেয়। অত্যাচারের চোটে তাঁর শিড়দাঁড়ার হাড় ভেঙে যায়। তারপরও রেহাই মেলেনি। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। পরে পরিস্থিতির অবনতি হলে দিল্লির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। টানা দুই সপ্তাহের লড়াইয়ের পর মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। যুবতীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই নেটিজেনরা বিচারের দাবিতে সরব হন। দোষীদের উপযুক্ত শাস্তির আশ্বাস দেন যোগী আদিত্যনাথ। এবিষয়ে তদন্তের জন্য একটি তিন সদস্যের দল গঠন করা হয়েছে। সেই দলকে সাত দিনের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। কিন্তু এর মধ্যেই রাতের অন্ধকারে ক্ষেতে নিয়ে গিয়ে নির্যাতিতার দেহ পোড়ানোর অভিযোগ ওঠে যোগী সরকারের বিরুদ্ধে। সেই ভিডিও শেয়ার করেই নরেন্দ্র মোদির কাছে জবাব চেয়েছেন তৃণমূল সাংসদ (TMC MP)।

হাথরাসে গণধর্ষিতা তরুণীর মৃতদেহকে অপমান করছে যোগীর পুলিশ।  বুধবার এভাবেই মোদিকে নিশানা করে টুইট করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও (Abhishek Banerjee)। টুইট করেছেন রুক্মিণী মৈত্রও (Rukmini Maitra)।

[আরও পড়ুন: ধর্ষণ করা হয়েছিল দিশাকে! ফের সুশান্তের প্রাক্তন ম্যানেজারের মৃত্যুতদন্তের ফাইল খুলছে CBI]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement