BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্ঘটনায় আহত ‘মন্টু পাইলট’ সৌরভ দাস, কেমন আছেন অভিনেতা?

Published by: Suparna Majumder |    Posted: March 6, 2021 8:51 am|    Updated: March 6, 2021 8:55 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। চালকের তৎপরতায় কোনওমতে এ যাত্রায় রক্ষা পেয়েছেন টলিপাড়ার তারকা। তবে মাথায় চোট লেগেছে তাঁর।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটে। শনিবার সকালে ফোনে সংবাদ প্রতিদিনকে সৌরভ জানান, একটি শুটিং থেকে গাড়ি করে ফিরছিলেন তিনি। চালকের পাশের আসনেই বসেছিলেন। উলটো দিক থেকে একটি ট্রাক আসছিল। যান্ত্রিক গোলযোগের কারণেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়। মুখোমুখি সংঘর্ষের পরিস্থিতি তৈরি হয়েছিল। সঠিক সময়ে গাড়ি ঘুরিয়ে নেন চালক। তবে তড়িঘড়ি গাড়ি ঘোরানোর ফলে নিয়ন্ত্রণ হারান তিনিও। রাস্তার পাশের একটি ল্যাম্পপোস্টে ধাক্কা মারে গাড়িটি। মাথায় চোট লাগে সৌরভের। কিছু সময়ের জন্য জ্ঞান হারিয়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে কাছের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। সেখানেই অভিনেতার সিটি স্ক্যান করা হয়। স্ক্যানে অস্বাভাবিক কিছু দেখা যায়নি। তবে মাথায় ব্যথা রয়েছে সৌরভের।

[আরও পড়ুন: বড়পর্দায় ভারতীয় সিনেমার আদিপুরুষ হীরালাল সেনের জীবন, পড়ুন ফিল্ম রিভিউ ]

শরীরের আর কোনও জায়গায় তেমন আঘাত লাগেনি বলে জানান সৌরভ। তবে মাথার ব্যথা নিয়ে চিন্তায় আছেন অভিনেতা। কলকাতার কোনও হাসপাতাল থেকে আবার সিটি স্ক্যান করাবেন তিনি। কোনও রিস্ক নিতে চান না টলিউড তারকা। সাউথ পয়েন্টের ছাত্র সৌরভ। ‘বয়েই গেল’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। তারপর একাধিক সিনেমা ও সিরিজে অভিনয় করেছেন। বাংলা ওয়েব সিরজের ‘মন্টু পাইলট’ হিসেবে খ্যাতি পেয়েছেন। কিছুদিন আগে ‘চিনি’ ছবিতে দেখা গিয়েছিল সৌরভকে। আগামীর তালিকায় রয়েছে ‘বার্নিং বাটারফ্লাইজ’। কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দিয়েছেন সৌরভ। মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করার অঙ্গীকার করেছেন ঘাসফুলের পতাকা হাতে নিয়ে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurav Das (@i_sauravdas)

[আরও পড়ুন: ৭ মার্চ ব্রিগেডের মাঠে মোদি, ঝড় তুলতে ডিজিটাল প্রচারে জোর যশ-পায়েল-হিরণের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement