৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

৭ মার্চ ব্রিগেডের মাঠে মোদি, ঝড় তুলতে ডিজিটাল প্রচারে জোর যশ-পায়েল-হিরণের

Published by: Paromita Kamila |    Posted: March 5, 2021 5:23 pm|    Updated: March 5, 2021 5:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা ভোটে বাংলাকে পাখির চোখ করে ফের রাজ্য আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ৭ মার্চ ব্রিগেডে সভা করবেন তিনি। তার প্রচারে এবার আসরে নেমে পড়েছেন বিজেপির তারকা প্রার্থীরা। ব্রিগেডের সমাবেশে যোগ দেওয়ার জন্য ডাক দিয়েছেন পায়েল সরকার, যশ দাশগুপ্ত, হিরণের মতো তারকারা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় প্রচারও শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই। অভিনেতা হিরণ টুইটে লিখেছেন, “পায়ে পায়ে উড়িয়ে ধুলো/সবাই মিলে ব্রিগেড চলো/লক্ষ্য আত্মনির্ভর সোনার বাংলা।”

পায়ে পায়ে উড়িয়ে ধুলো।

সবাই মিলে ব্রিগেড চলো 🧡
লক্ষ্য আত্মনির্ভর সোনার বাংলা 🧡 @KailashOnline @DilipGhoshBJP @Amitava_BJP @BJP4Bengal #lokkhoSonarBangla #DurnitiMuktoBangla pic.twitter.com/FUghGfjlg7

— Hiraan (@hiran_chatterji) March 5, 2021

[আরও পড়ুন: রবিবার মোদির ব্রিগেডে থাকছেন মিঠুন চক্রবর্তী! বিজেপির প্রস্তাবে ‘সম্মতি’ অভিনেতার]

অন্যদিকে অভিনেতা যশ (Yash Dasgupta) জনগণকে ব্রিগেডে আসার আহ্বান জানিয়েছেন। পাশপাশি, মোদীপাড়া নামে নতুন একটি অ্যাপের প্রচারও করেছেন তিনি। এই অ্যাপের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) আদর্শ, দলের স্বপ্ন সংক্রান্ত নানা তথ্য পাওয়া যাবে এক ক্লিকেই। পশ্চিমবঙ্গে বিজেপির নানা প্রচারাভিযান সংক্রান্ত তথ্যও পাওয়া যাবে মোদীপাড়া অ্যাপে।

বিগ্রেডে মোদির সভার জন্য প্রচার করেছেন অভিনেত্রী পায়েল সরকারও (Payel Sarkar)। নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন পদ্ম শিবিরের ব্রিগেড চলো পোস্ট।

[আরও পড়ুন: তাপসী-অনুরাগদের করের হিসেবে ৬৫০ কোটির গরমিল! আয়কর দপ্তরের দাবিতে চাঞ্চল্য]

ইতিমধ্যেই, বাংলায় বেজে গিয়েছে ভোটের দামামা। নির্বাচনের দিন প্রকাশ্যে আসার পর তৃণমূল কংগ্রেসও প্রার্থী তালিকা প্রকাশ করেছে। অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, জুন মালিয়া, সায়নী ঘোষ, লাভলি মিত্র, অদিতি মুন্সি, সায়ন্তিকার মতো টলিউড তারকাদের প্রার্থী করা হয়েছে। এখন বিজেপির তারকা প্রার্থীদের দিকে নজর সবার। তারকা বনাম তারকা-র লড়াই জমে উঠবে বলেই মনে করছেন সবাই। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement