BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টোটার যোগাভ্যাস, পুরোদস্তুর প্রস্তুতিতে ব্যস্ত সৃজিতের ফেলু মিত্তির

Published by: Sandipta Bhanja |    Posted: November 29, 2019 6:01 pm|    Updated: November 29, 2019 6:01 pm

Tollywood actor Tota Roy Choudhury practices Yoga

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু জল্পনার পর সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা প্রকাশ্যে এসেছেন। তিনি  টোটা রায়চৌধুরি। ‘ফেলুদা’কে নিয়ে আপাতত মগজাস্ত্রে শাণ দিচ্ছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর দিন কয়েক বাদেই ওয়েব ফরম্যাটে আত্মপ্রকাশ ঘটবে ‘মুখুজ্জ্যেবাবু’র ফেলু মিত্তিরের। আর সেই জন্যই পুরোদস্তুর কোমর বেঁধে ময়দানে নেমেছেন অভিনেতা।

রোজ ভোরবেলা ঘুম থেকে উঠে টোটার প্রথমে একটাই কাজ, যোগব্যায়াম করা। তাইকোন্ডোতে ব্ল্যাক বেল্ট টোটা। কাজেই যোগাভ্যাস কিংবা ব্যায়াম যে তাঁর নিত্য তালিকায় থাকেই, তা বোধহয় আলাদা করে আর বলার অপেক্ষা রাখে না। ফেলুদার চরিত্র আত্মস্থ করতে এটাই এখন টোটার রোজকার নিয়ম। ফেলুদা নিজেও মার্শাল আর্টসে পারদর্শী। আর টোটা নিজেও যখন তাইকোন্ডোতে পারদর্শী, তখন তিনি যে ফিটনেস ফ্রেক, তা বলাই যায়। শরীরচর্চার দিক দিয়ে টোটা নিঃসন্দেহে দু’ গোল দিয়ে দেবেন টলিউডের অন্যান্য নায়কদের। তুলনামূলকভাবে তিনি বেশ ফিটও। টোটার কথায়, ফেলুদা তাঁর স্বপ্নের চরিত্র। তাই কোনওরকম খামতি রাখতে চান না তিনি। সম্প্রতি, যোগব্যায়ামের একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: সংলাপে আপত্তি, ‘পানিপথ’ নির্মাতাদের আইনি নোটিস পাঠালেন বাজিরাওয়ের বংশধর ]

‘ছিন্নমস্তা’ এবং ‘যত কান্ড কাঠমান্ডুতে’ গল্প দু’টি নিয়ে তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। ডিসেম্বর-জানুয়ারি দু’মাস জুড়ে হবে শুটিং। প্রসঙ্গত, ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজটির কথা ঘোষণা করার সময়, যারপরনাই ধন্দে ছিলেন পরিচালক যে কাকে তাঁর ফেলুদা চরিত্রের জন্য নির্বাচন করবেন। এক্ষেত্রে তাঁর মাথায় ঘুরছিল ৪টে নাম। কেউ বলছিলেন অনির্বাণ তো, কেউ আবার সায় দিয়েছিলেন আবীর চট্টোপাধ্যায়ে। যেহেতু এর আগেও সন্দীপ রায়ের ‘বাদশাহী আংটি’ ছবিতে অভিনয় করেছিলেন আবীর। তাই অনেকেই ভেবেছিলেন যে এবার সৃজিতের ফেলুদাও বুঝি আবীরই হতে চলেছেন। দর্শকদের ভোটও চার ভাগে ভাগ হয়েছিল। তবে অবশেষে সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছেন যে ‘ফেলুদা ফেরত’-এর ফেলুদা হচ্ছেন টোটা রায়চৌধুরি। বাঙালি গোয়েন্দা সাহিত্যের এই খ্যাতনামা চরিত্রটির সঙ্গে সব্যসাচী চক্রবর্তীর পর যদি আর কোনও অভিনেতার সঙ্গে সাদৃশ্য থেকে থাকে, তাহলে তিনি টোটা রায়চৌধুরি, এমনটাও বলছেন অনেকে। 

[আরও পড়ুন: সংলাপে আপত্তি, ‘পানিপথ’ নির্মাতাদের আইনি নোটিস পাঠালেন বাজিরাওয়ের বংশধর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে