Advertisement
Advertisement
Uday shankar pal

প্রয়াত অভিনেতা উদয় শংকর পাল, ক্যানসারে আক্রান্ত ছিলেন ‘ভূতের ভবিষ্যৎ’-এর ‘আত্মারাম’

শুধু ‘ভূতের ভবিষ্যৎ’ নয়, ‘রয়্যাল বেঙ্গল রহস্য’, ‘আশ্চর্য প্রদীপ’, ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন উদয় শংকর পাল।

Tollywood Actor Uday shankar pal Expired
Published by: Akash Misra
  • Posted:May 20, 2024 9:29 pm
  • Updated:May 20, 2024 10:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষমেশ জীবন-মরণ লড়াই থামল। মৃত্যুর কাছে হার মানলেন ‘ভূতের ভবিষ্যত’ ছবির ‘আত্মারাম’। প্রয়াত অভিনেতা উদয় শংকর পাল। ক্য়ানসারে ভুগছিলেন অভিনেতা। সোমবার সন্ধে সাড়ে ৬ নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা। শুধু ‘ভূতের ভবিষ্যৎ’ নয়, ‘রয়্যাল বেঙ্গল রহস্য’, ‘আশ্চর্য প্রদীপ’, ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন উদয় শংকর পাল।

Advertisement

[আরও পড়ুন: মা হলেন ইয়ামি গৌতম, কী নাম রাখলেন সন্তানের?]

বর্ষীয়ান অভিনেতার অসুস্থতার খবর ফেসবুকের মাধ্যমে প্রথম জানিয়েছিলেন পরিচালক অভিজিৎ পাল। উদয়বাবুর ছবি শেয়ার করে তিনি লেখেন, “আমার প্রিয় উদয়দা। আমাদের সব্বার প্রিয় আত্মারাম। একজন মারাত্মক চরিত্র অভিনেতা। এত আড্ডা এতো স্ক্রিপ্ট নিয়ে কাটাছেঁড়া। এতো ভাবনা, এত পথ চলা। মারণরোগ ক্যানসার তোমাকে থমকে দিয়েছে। লাস্ট স্টেজ। এইতো কদিন আগে আমার পরবর্তী সিনেমা নিয়ে এতো কথা হল। সেভাবে তোমাকে নিয়ে কেউ লিড হিসেবে কোনওদিন কাজ করেননি। আমি চেষ্টা করছিলাম একটা পুরো সিনেমা জুড়ে তোমাকে আঁকতে। গত তিন বছর ধরে তোমাকে নিয়ে এই চিত্রনাট্য নিয়ে কাজ করছি। মন ভীষণ ভারি। তুমি জানি না আর কতদিন আছ! আমাদের নতুন ছবির কাজ (যা গত তিন বছর ধরে সাজিয়েছি) এই মাসের শেষ থেকেই শুরু হওয়ার কথা ছিল। গরমের জন্য কটাদিন পিছোতে বল্লে… তোমার ফোন কি আর আসবে উদয়দা?” সত্য়িই সেই ফোন আর আসবে না। সতীর্থদের কাঁদিয়ে নিঃশব্দে চলে গেলেন ভূতের ভবিষ্যত ছবির রিক্সাওয়ালা ‘আত্মারাম’।

Advertisement

[আরও পড়ুন: অক্ষয়ের ছবি তোলা থেকে গ্রামের মন্দির, ‘Jolly LLB 3’র শুটিংয়ের গল্প শোনালেন খরাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ