BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রণবীরের মতো নগ্ন ফটোশুটে কতটা স্বচ্ছন্দ্য টলিপাড়া? যা বললেন রাহুল, শিলাজিৎ, শ্রীলেখা

Published by: Akash Misra |    Posted: July 23, 2022 3:26 pm|    Updated: July 23, 2022 3:26 pm

Tollywood Actors reaction on Ranveer Singh's Photoshoot | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ বলছেন, ওরকম সুঠাম চেহারা নেই। কারও মতে বাঙালিদের শারীরিক গঠন, সংস্কৃতি ও মানসিকতার সঙ্গে নগ্নতাটা ঠিক যায় না।
মোদ্দা কথায়, বলিউডি তারকা রণবীর সিংয়ের (Ranveer Singh) মতো নিপাট উদোম হয়ে ছবি তুলতে আগ্রহী, বাংলার সেলিব্রিটি জগতে এমন বিশেষ কারও খোঁজ পাওয়া যাচ্ছে না। এ প্রসঙ্গে খোলাখুলি কারণও ব্যাখা করেছেন কেউ কেউ।

অতি সম্প্রতি আন্তর্জাতিক এক ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ উদোম হয়ে ফটোশ্যুট করেছেন রণবীর সিং। ফরাসে শুয়ে থাকা সে ছবিতে দেখা গিয়েছে রণবীরের গায়ে একটুকরো সুতোও নেই। যে ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া। উঠে আসছে লিঙ্গবৈষম্যের মতো বিষয়ও। অভিনেত্রী মিমি চক্রবর্তী রণবীরের ওই ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘ইন্টারনেটে রণবীরের ওই ছবির তলায় লাইকের বন্যা উপচে পড়ছে। প্রশ্ন একটাই, এটি যদি কোনও মহিলার ছবি হতো, তাহলে কি একই রকম ভাবে প্রশংসা আসত। না কি তাঁর নামের আগে নির্লজ্জ তকমা এঁটে দেওয়া হত।’ মিমির কথায় ভুল কিছু দেখছেন না অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। রাহুলের বক্তব্য, সমাজের মাথায় যাঁরা বসে আছেন তাঁদের মেয়েদের বিষয়ে নাক সিঁটকানোটা একটু বেশি। পুরুষকে তাঁরা অনেক বেশি ছাড় দিয়ে রেখেছেন।

[আরও পড়ুন: রণবীরের নগ্ন ফটোশুটে শোরগোল বলিপাড়ায়! স্বামীর কাণ্ড নিয়ে কী বললেন দীপিকা?]

রণবীর তুললেও ক্যামেরার সামনে জামা-প্যান্ট খুলে উদোম হয়ে দাঁড়াতে রাজি নন রাহুল। বলেছেন, রণবীর সিংয়ের মতো ওরকম চেহারা নেই। বিবস্ত্র হয়ে ছবি তুলতে গেলে আগে ওটা অর্জন করতে হবে। অগুনতি সেলিব্রিটি আবার বলছেন, বাঙালিদের সঙ্গে নগ্নতাটা ঠিক যায় না। কেন? অভিনেত্রী শ্রীলেখা মিত্রর যুক্তি, “হলিউডের টাইটানিক সিনেমায় কেট উইন্সলেটের যৌন মিলনের দৃশ্য স্বতঃস্ফূর্ত, ঝকঝকে। তা দেখতে এতটুকু খারাপ লাগে না। কিন্তু এমন দৃশ্যায়ন টলিউডে করতে গেলে দেখা যাবে তা কুৎসিত লাগছে।” অভিনেত্রীর অনুভূতি, বাঙালি নারীর যে শারীরিক গঠন, সৌন্দর্য, তার সঙ্গে নগ্নতা বিষয়টা খাপ খায় না। তাই এ দেশের কোনও ফোটোগ্রাফার তাঁকে নগ্ন ছবি তোলার অফার দিলে ফিরিয়ে দেবেন শ্রীলেখা। বরং বিদেশের কেউ সে অফার দিলে তিনি ভেবে দেখতে পারেন। কেন এমনটা? “ছবিটা কে কীভাবে তুলছে তার উপর অনেক কিছু নির্ভর করে।” জানিয়েছেন শ্রীলেখা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

গায়ক শিলাজিৎ মজুমদার আবার নগ্নতা নিয়ে সোজাসাপটা। তাঁর বক্তব্য, “রণবীরের মতো চেহারা থাকলে, ন্যুড ছবি তুলে মোটা টাকা পেলে দ্বিতীয়বার ভাবতাম না।”
ছবি তুলতে যতই রাখঢাকগুড়গুড় থাক। নগ্নতাকে অশালীন বলতে রাজি নন কেউই। শিলাজিৎ জানিয়েছেন, নগ্ন শরীরের প্রতি আকর্ষণ স্বাভাবিক। যাঁরা তাকে কুরুচিকর বলেন, অশালীনতা তাঁদের চোখে।

[আরও পড়ুন: প্রাণনাশের আশঙ্কা? নিজের কাছে বন্দুক রাখতে চেয়ে পুলিশ কমিশনারের দ্বারস্থ সলমন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে