১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রাণনাশের আশঙ্কা? নিজের কাছে বন্দুক রাখতে চেয়ে পুলিশ কমিশনারের দ্বারস্থ সলমন

Published by: Akash Misra |    Posted: July 23, 2022 10:07 am|    Updated: July 23, 2022 10:07 am

Salman Khan Visits Mumbai Police Commissioner's Office | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের কাছে বন্দুক রাখতে চাই! এই আবদার নিয়েই মুম্বই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করলেন বলিউডের দাবাং অভিনেতা সলমন খান। শুক্রবার বিকেল নাগাদ পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করলেন সলমন।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সিধু মুসেওয়ালা খুনের পর থেকে এবং বিশেষ করে প্রাণনাশের হুমকি চিঠি পাওয়ার পর থেকে বেশ মানসিক চাপেই রয়েছেন সলমন খান (Salman Khan)। আর সেই কারণেই নাকি নিজের কাছে বন্দুক রাখতে চাইছেন সলমন।

প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমন খানের বিরুদ্ধে। তারপর থেকেই সলমনকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। সুপারস্টারের প্রাণনাশের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বলে শোনা গিয়েছে। এবার খবর, দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল নাকি জানতে পেরেছে গত ১০ জুলাই আবারও সলমনকে হুমকি দেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে।

[আরও পড়ুন: এ বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেল শ্রেষ্ঠ বাংলা ছবি ‘অভিযাত্রিক’, সেরা অভিনেতা অজয় দেবগন ]

শুধু সলমন খান নয়, তাঁর বাবাকেও খুনের হুমকি দেওয়া হয়েছে চিঠিতে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়। থানায় গিয়ে ভাইজান জানিয়েও আসেন তাঁর কোনও শত্রু নেই। কিন্তু পরে আবার শোনা যায়, হুমকি চিঠির জন্য সলমনের নিরাপত্তা বাড়ানো হয়নি। এর নেপথ্যে রয়েছে অন্য কারণ। সুপারস্টারের বাড়ির সামনেই তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়। আর এর পিছনে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং।

Salman Khan Katrina Kaif Starrer Tiger Teaser Out

সলমন ও তাঁর পরিবারের কাছ থেকে তোলা আদায় করার চেষ্টা চলছে এমন কথাও শোনা গিয়েছে। সলমনের আইনজীবীকেও খুনের হুমকি দেওয়া হয়েছে। সূত্রের খবর, হুমকি চিঠিগুলির নিচে ‘LB-GB’ লেখা থাকছে। মনে করা হচ্ছে লরেন্স বিষ্ণোইর নাম হিসেবে ‘LB’ লেখা হচ্ছে। আর ‘GB’ লেখা হচ্ছে কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রারের নামে। বিষ্ণোই গ্যাংয়ের সদস্য গোল্ডি। পাঞ্জাবী সংগীত শিল্পী তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা (Sidhu Moose Wala) হত্যাকাণ্ডের অন্যতম প্রধান অভিযুক্ত সে। পুলিশ সূত্রে খবর, সিধুর খুনের দায় স্বীকার করেছে কানাডার কুখ্যাত এই গ্যাংস্টার।

[আরও পড়ুন: ‘এমারজেন্সি’ ছবিতে জয়প্রকাশ নারায়ণের অবতারে চমক অনুপম খেরের, প্রকাশ্যে প্রথম ঝলক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে