Advertisement
Advertisement
Tollywood actress Nusrat Jahan

মেয়ে হলে তাকে কী শেখাবেন Nusrat Jahan? ফেসবুক লাইভে খোলসা করলেন হবু মা

ট্রোলিং নিয়েও মুখ খুললেন অভিনেত্রী-সাংসদ।

Tollywood actress Nusrat Jahan speaks over woman empowerment । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:July 26, 2021 10:18 am
  • Updated:July 26, 2021 10:18 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘স্বামী’ নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নুসরত জাহানের সম্পর্কের টানাপোড়েন নিয়ে আলোচনা চলছিল। সঙ্গে ছিল যশের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’র গুঞ্জন। আর এসব কিছুর মাঝেই এখন সামনে এসে নুসরতের সন্তানসম্ভবা হয়ে পড়ার খবর। তবে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার বিষয়টি যে নিছক নিন্দুকদের অলীক কল্পনা নয়, তা বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পরই স্পষ্ট হয়েছে। যদিও এখনও সন্তানের পিতৃপরিচয় নিয়ে ধোঁয়াশা জারি রয়েছে। কারণ, যে যাই বলুন না কেন এ ব্যাপারে মুখে কুলুপ খোদ অভিনেত্রী-সাংসদের। কারও কথাতেই যে কিছু যায় আসে না তা প্রমাণ করে দিয়েছেন তিনি। রবিবার একটি ফেসবুক লাইভেও ফের সাহসিকতারই প্রমাণ দিলেন বসিরহাটের তৃণমূলের তারকা সাংসদ।

একটি গর্ভনিরোধক ওষুধের ব্র্যান্ড অ্যাম্বাসাডার নুসরত (Nusrat Jahan)। সেই ওষুধ সংক্রান্ত নানা আলোচনার জন্য রবিবার সন্ধেয় ফেসবুক লাইভে আসেন অভিনেত্রী-সাংসদ। তাঁর সঙ্গে আলাপচারিতায় ছিলেন পরিচালক সুদেষ্ণা রায়। ওই ফেসবুক লাইভে মূলত মহিলাদের নিয়েই আলোচনা হয়। এখনও বহু নারীই যে তাঁদের সংসারে যথেষ্ট অবহেলিত, সেকথাই বারবার নানা আঙ্গিকে ফেসবুকে লাইভে উঠে আসে। বহু মহিলাই স্বামী, শ্বশুরবাড়ির সম্মানের কথা ভেবে এখনও মুখ বুজে অত্যাচার সহ্য করেন বলেও আলোচনায় উঠে আসে। তবে নুসরত বারবার সেসব অত্যাচার রুখে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। ওই লাইভেই কথা প্রসঙ্গে নুসরত বলেন, “আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কারও কাছে মাথানত না করে।” অবশ্য ছেলেও হলেও একই কথা শেখাবেন বলেও উল্লেখ করেন তিনি। নিজেকে ভাল রাখার বার্তা দিয়েছেন একাধিকবার। বর্তমানে অন্তঃসত্ত্বা নুসরত। জীবনের এই বিশেষ মুহূর্তে সমস্ত নেতিবাচকতা দূরে সরিয়ে নুসরত যে বেশ ভালই আছেন, তা তার কথাতেই স্পষ্ট। আপাতত বিজ্ঞাপনের শুটিং এবং ফটোশুট নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: ‘My Rockstar!’ মেয়ে মুস্কানের ISC রেজাল্ট দেখে ফেসবুক পোস্টে উচ্ছ্বাস মীরের]

ফেসবুক লাইভ (Facebook Live) চলাকালীন কমেন্টে আবারও কটাক্ষের শিকার হন তিনি। এদিন তারও জবাব দেন নুসরত। ট্রোলিং নিয়ে ভাবা বন্ধ করে দিয়েছেন বলেই দাবি তাঁর। বলেন, “আসলে পাবলিক ফিগার হলেই তো লোকে ভাবে এঁকে নিয়ে যা ইচ্ছে বলা যায়। বেশিরভাগই ফেক অ্যাকাউন্ট। কী হবে সেসব ভেবে।”

Advertisement

[আরও পড়ুন: প্রেমের ‘শাস্তি’, গণধোলাই দিয়ে যৌনাঙ্গ কেটে খুন! অভিযুক্তর বাড়ির সামনেই শেষকৃত্য তরুণের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ