Advertisement
Advertisement
Mir Afsar Ali

‘My Rockstar!’ মেয়ে মুস্কানের ISC রেজাল্ট দেখে ফেসবুক পোস্টে উচ্ছ্বাস মীরের

কত স্কোর মীরের মেয়ে মুস্কানের?

Daughter of RJ Mir Afsar Ali Muskaan gets 97.75 percent in ISC | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:July 24, 2021 7:14 pm
  • Updated:July 24, 2021 10:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুশি আর ধরে রাখতে পারছেন না মীর আফসার আলি (Mir Afsar Ali)। ধরে রাখবেনই বা কী করে, দেখতে দেখতে মেয়ে ১২ ক্লাস পাস করে গেল, আর শুধুই কি পাস? একেবারে দারুণ নম্বর নিয়ে উত্তীর্ণ। বাবা হয়ে মেয়ের এই সাফল্য়ে উচ্ছ্বাস তো বাঁধভাঙা হবেই। তা হলও বটে। তাই তো ফেসবুকে মেয়ে মুস্কানের (Muskaan) ছবি দিয়ে মীর লিখে গেলেন নানা কথা! সঙ্গে মেয়েকে দিলেন ‘রকস্টার’ খেতাব!

শনিবার প্রকাশিত হয়েছে চলতি বছরে ICSE, ISC’র ফলাফল । দুপুর ৩টে নাগাদ ফলাফল ঘোষণা করল কাউন্সিল। হয়তো কাজের ফাঁকে ফাঁকে মেয়ের রেজাল্ট নিয়ে একটু চিন্তাতেও ছিলেন মীর। তবে চিন্তা কাটল রেজাল্ট আউট হতেই। মীরের মেয়ে মুস্কান পেয়েছে ৯৭.৭৫ শতাংশ নম্বর। মুস্কানের এই নম্বর দেখে তো একেবারে আপ্লুত মীর। একটু দেরি না করে ফেসবুকে (facebook) মেয়ে নিয়ে পোস্ট করলেন। সবাইকে জানিয়ে দিলেন, তিনি কতটা খুশি মেয়ের এই রেজাল্টে।

Advertisement

Advertisement

 

মীর ফেসবুকে লিখলেন, ‘শেষমেশ ১২ ক্লাস পাস। আইএসসিতে মুস্কান পেল ৯৭.৭৫ শতকরা নম্বর। শুভেচ্ছা মুস্কান। দারুণ দারুণ দারুণ গর্ব হচ্ছে আমার। তুমি আমার রকস্টার!’

[আরও পড়ুন: সলমনের বদলে Bigg Boss সঞ্চালনায় করণ জোহর! ক্ষিপ্ত নেটিজেনরা]

সোশ্যাল মিডিয়ায় এমনিতে দারুণ অ্যাক্টিভ মীর। তবে মূলত কাজ ও নিজের ব্যাপারেই তাঁর নানারকম পোস্ট চোখে পড়ে। পরিবারকে নিয়ে খুব কমই সোশ্যাল মিডিয়ায় লেখেন মীর। তবে মেয়ের এত ভাল রেজাল্টের খবর সবার সঙ্গে ভাগ না করে কি পারতেন তিনি? কারণ, মীর তো নিজেও জানেন আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিলেই আরও বেশি বেড়ে যায়। ঠিক যেমন রেডিওতে সকাল, দুপুর, বিকেলে শ্রোতাদের আনন্দে ভরিয়ে রাখেন RJ মীর!

[আরও পড়ুন: ‘পেলে’র খোঁজ করতে গিয়ে ট্রোলড Sudipa Chatterjee, পালটা জবাবে কী বললেন তারকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ