BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

কলকাতা পুলিশের তৎপরতায় মুগ্ধ, ভিডিও শেয়ার করে স্যালুট জানালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

Published by: Sandipta Bhanja |    Posted: March 29, 2020 6:25 pm|    Updated: March 29, 2020 6:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে এখন ‘লকডাউন’। এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে চলছে গোটা দেশ। আতঙ্কের নাম করোনা। COVID-19 মোকাবিলায় যেভাবে চিকিৎসকদের পাশাপাশি পুলিশেরাও ঝাঁপিয়ে পড়েছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো। লকডাউনের জেরে তিলোত্তমার কলকাতার রাজপথও শুনশান। জরুরি পরিষেবার ছাড়া রাস্তায় দেখা নেই কোনও গাড়ির। সাদা উর্দিতে শহরজুড়ে মোতায়েন রয়েছেন হাজারো পুলিশ। মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার। গোটা শহর যখন সচেতনতার চাদরে মুড়েছে তখন ওঁদের কিন্তু ছুটি নেই। বিরাম নেই। কর্তব্যে অবিচল। কখনও কোনও রোগিকে হাসপাতাল পৌঁছে দিচ্ছেন তো আবার কখনও বা কোনও সার্জেন্টকে দেখা যাচ্ছে অভুক্ত বয়স্কের মুখে খাবার তুলে দিতে। দেশের স্বার্থে, দশের স্বার্থে উদয়াস্ত কর্তব্যে অবিচল থাকা সেই পুলিশদেরই সাধুবাদ জানালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

আমার কিংবা আপনাদের মতো ওঁদেরও পরিবার রয়েছে, কিন্তু আমাদের মতো কোয়ারেন্টাইনে গৃহবন্দি থাকতে পারছেন না। সময় কাটাতে পারছেন মা-বাবা, স্ত্রী-সন্তানদের সঙ্গে। কারণ একটাই! জনগণের সেবার জন্যে। টালিগঞ্জে কর্তব্যরত ট্রাফিক পুলিশদের একটি ভিডিও শেয়ার করে প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) লিখেছেন, “হ্যাঁ, ওঁদেরও এবার আমাদের একটু সাহায্য-সহমর্মিতার প্রয়োজন। কারণ, জনগণের স্বার্থে ওঁরা প্রতিটা মুহূর্তে আপ্রাণ চেষ্টা করে চলেছেন। কলকাতা পুলিশকে (Kolkata Police) স্যালুট জানাই” পাশাপাশি অভিনেত্রী জনগণকেও বাড়িতে থাকা কিংবা করোনা মোকাবিলায় যথাযথ সতেচনতা অবলম্বন করার আরজি জানান।

[আরও পড়ুন: বর্তমানে অভিনেত্রী, করোনা পরিস্থিতিতে ফের নার্সের দায়িত্বে ফিরলেন সাহসিনী]

টানা ২১ দিনের ‘লকডাউন’ জারি হয়েছে দেশজুড়ে। কিন্তু মানবিকতা, সহমর্মিতাবোধ, ভালবাসা, বন্ধুত্ব এই সব মানবিক দিকগুলির উপর লকডাউন জারি করা হয়নি। তাই শহরের আইন-শৃঙ্খলা বজায় রাখতে একদিকে এই কলকাতা পুলিশ যেমন কড়া মনোভাব পোষণ করছেন তেমনই অসহায় ও সম্বলহীনদের জন্যও এগিয়ে আসছেন তারাই। এই লকডাউন পরিস্থিতিতেও যে ভালবাসা, সম্পর্ক, জ্ঞান, দয়া, আশা, ভক্তি কোনও কিছুর উপরই ‘লকডাউন’ জারি হয়নি, সেটারই প্রমাণই দিল কলকাতা পুলিশ।  এই কঠিন পরিস্থিতিতেও যেভাবে তাঁরা মানুষের পাশে দাঁড়িয়েছেন, শ্রদ্ধা ও ধন্যবাদ ওঁদেরও প্রাপ্য। বলছেন শহরবাসীরা। যাঁরা কখনও অন্তঃসত্ত্বা, থ্যালাসেমিয়া রোগীদের পৌঁছে দিচ্ছেন হাসপাতালে, তো আবার শহরের ভবঘুরে ফুটপাতবাসীদের মুখেও খাবার তুলে দিচ্ছেন। আর ঠিক সেই জন্যই অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার সাধুবাদ জানিয়েছেন তাঁদের।

[আরও পড়ুন: ‘ক্রিটিকস চয়েস ফিল্ম অ্যাওয়ার্ডস’-এ সেরা অভিনেত্রী, বাবাকে পুরস্কার উৎসর্গ স্বস্তিকার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement