BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত ছোটপর্দার ‘উজান’ শন বন্দ্যোপাধ্যায়, রয়েছেন হোম আইসোলেশনে

Published by: Paromita Kamila |    Posted: February 25, 2021 8:09 pm|    Updated: February 25, 2021 8:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের অন্দরে আবার করোনার (Coronavirus) থাবা। করোনা আক্রান্ত হয়েছেন বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন অভিনেতা। চিকিৎসকের পরামর্শ মেনে একলাই কাটছে দিন।

জানা গিয়েছে, নতুন ছবির শুটিং করতে দেরাদুনে গিয়েছিলেন শন। ১৪ দিন আগেই বাড়ি ফিরেছেন। কিন্তু গত তিনদিন ধরে হঠাৎ করেই খাবারের কোনও স্বাদ পাচ্ছিলেন না অভিনেতা। পাচ্ছিলেন না কোনও গন্ধও।  এরপরেই চিন্তিত হয়ে বাড়ির চিকিৎসকের পরামর্শে কোভিড টেস্ট করান অভিনেতা শন। সেই রিপোর্ট এসেছে বৃহস্পতিবার। রিপোর্টেই জানা যায়, কোভিড পজিটিভ ছোটপর্দার ‘উজান’ ওরফে শন।

[আরও পড়ুন: ‘মানসিকভাবে বিধ্বস্ত’, সোশ্যাল মিডিয়ায় কেন দুঃসময়ের কথা বললেন মিমি?]

‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’কে ফোনে শন বন্দ্যোপাধ্য়ায় জানিয়েছেন, তাঁর কোনও উপসর্গ বা জ্বর ছিল না। তিনি যথেষ্ট সচেতন ছিলেন কোভিড বিধি নিয়ে। তাও কীভাবে তিনি করোনা আক্রান্ত হয়েছেন বুঝতে পারছেন না। অভিনেতা আরও জানিয়েছেন,  আপাতত ঘরের মধ্যেই নিজেকে বন্দি রেখেছেন। চিকিৎসক তাঁকে কিছু ভিটামিন ও অন্যান্য ওষুধ দিয়েছেন। পাশাপাশি মাঝেমধ্যে স্টিম নেওয়ার পরামর্শ দিয়েছেন। সেসব মেনে চললেও শন চিন্তিত। কারণ, বাড়িতে শনের ছোট ভাইপো আছে। তাই তার জন্য ঘর থেকে বাইরে বেরচ্ছেন না অভিনেতা শন।

কীভাবে কাটছে সময়? প্রশ্নের উত্তরে শন জানিয়েছেন, আঁকতে ভালবাসেন। তাই কাগজে নয়, ট্যাবেই ছবি আঁকছেন। এছাড়াও প্রচুর সিনেমা-ওয়েব সিরিজ দেখছেন। নতুন কী বই পড়া যায় সেটাও দেখছেন। শুধু তাই নয়, আজকাল করোনা নিয়ে নানা পড়োশোনাও করছেন অভিনেতা শন।

[আরও পড়ুন: বলিউডে পা রাখলেন ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল, মুক্তি পেল প্রথম ছবির ট্রেলার]

প্রসঙ্গত, শন টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। রোম্যান্টিক হিরো হিসাবে ইতিমধ্যেই বেড়েছে ফ্যানেদের সংখ্যা। ‘এখানে আকাশ নীল’ সিরিয়াল দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান শন। তার আগে ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে আত্মপ্রকাশ করেন প্রয়াত অভিনেত্রী সুপ্রিয়া দেবীর নাতি। সেখানে ঐতিহাসিক চরিত্র সিরাজের ভূমিকায় অভিনয় করেন শন। ছোটপর্দার পর এবার তিনি পা রেখেছেন বড় পর্দাতে। পরিচালক কবীর লালের নতুন ছবি ‘অর্ন্তদৃষ্টি’তে অভিনয় করেছেন শন। এই ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। এর আগে পরিচালক পরিচালক অরিন্দম শীলের ‘দুর্গা সহায়’ ছবিতে ছোট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে এখন পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত বাড়িতেই থাকবেন বলে জানা গিয়েছে। ফলে আবার শুটিং ফ্লোরে কবে ফিরবেন শন, তা নিয়ে অনিশ্চয়তা রয়েছেই। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement