BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

হাতে খড়গ, গলায় জবার মালা, ‘আদ্যাশক্তি’ রূপে শ্রাবন্তী! ব্যাপারটা কী?

Published by: Akash Misra |    Posted: July 15, 2021 1:03 pm|    Updated: July 15, 2021 1:03 pm

Tollywood actress Srabanti Chatterjee depicts goddess Kali | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল সকালই শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি দেখে জোর চর্চা নেটিজেনদের। সবার মুখেই একই প্রশ্ন, শ্রাবন্তীর (Srabanti Chatterjee) হলটা কি? অভিনেত্রী হঠাৎ আদ্যাশক্তির রূপ কেন ধরলেন! এই সব প্রশ্নই যখন নেটপাড়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ল, তখন গুঞ্জনের হাওয়া পরিষ্কার করতে মাঠে নামলেন শ্রাবন্তী নিজেই। নিজের পোস্টেই জানিয়ে দিলেন ব্যাপারটা কী আসলে!

গপ্পোটা হল, টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তীর অনুরাগীর সংখ্যা প্রচুর। সোশ্যাল মিডিয়াতেও ফলোয়ার বহু। আর তাই তো অনুরাগীদের সঙ্গে যোগাযোগ আরও ভাল করতে ঘন ঘন নানারকম পোস্ট করেন শ্রাবন্তী। অনেক সময় এই পোস্ট করা নিয়ে ট্রোলের শিকারও হন।

আসলে ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময় নানা প্রশ্নের মুখে পড়তে হয় শ্রাবন্তীকে। রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক এখন ঠিক কেমন, তা জানতে কৌতুহলের শেষ নেই নেটপাড়ায়। তবে শ্রাবন্তী এ ব্যাপারে প্রকাশ্যে কোনও কথাই বলতে চান না। নিজের ব্যক্তিগত জীবনকে রাখতে চান একেবারেই গোপন। তবুও অনুরাগীরা কি আর তাঁকে ছাড়বে? তাই তো ইনস্টাগ্রামে শ্রাবন্তী যাই করেন না কেন, তা নিয়ে শুরু হয় চর্চা।

[আরও পড়ুন: বিয়ে বাঁচাতে আদালতে হাজির রোশন, সমন পেয়েও গেলেন না শ্রাবন্তী]

আসলে শ্রাবন্তীকে তাঁর অনুরাগী আদ্যাশক্তি রূপে সাজিয়ে ফটো পাঠিয়েছেন। সেই ছবিটিই শ্রাবন্তী ব্যবহার করেছেব তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। শ্রাবন্তী ফটোগ্রাফারকে ধন্যবাদ জানাতেও ভোলেননি!

সোশ্যাল মিডিয়ায় সম্পর্ক নিয়ে নানা সময়ে নানা পোস্ট দেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। শ্রাবন্তীও পালটা পোস্টে তাঁর উত্তর দেন। এভাবেই মাস কয়েক চলছে শ্রাবন্তী-রোশনের দাম্পত্য ও তার কলহ। তবে এই দাম্পত্য টিকিয়ে রাখতে চাইছেন রোশন। তাই তো গত জুন মাসে আদালতে বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় একটি মামলাও করেন রোশন। সেই মামলার সমন গ্রহণ করেছিলেন শ্রাবন্তীও। তবে ১৪ জুলাই অর্থাৎ বুধবার সেই মামলার শুনানি থাকলেও, শ্রাবন্তীকে দেখা যায়নি শিয়ালদহ কোর্ট চত্বরে। হাজির ছিলেন শ্রাবন্তীর আইনজীবী। নিজের আইনজীবীকে নিয়ে হাজির ছিলেন রোশন সিংও।

[আরও পড়ুন: ফেসবুকে অভাব-অনটনের কথা লিখতেই ট্রোল! যোগ্য জবাব দিলেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement