BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ফেসবুকে অভাব-অনটনের কথা লিখতেই ট্রোল! যোগ্য জবাব দিলেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়

Published by: Akash Misra |    Posted: July 14, 2021 8:34 pm|    Updated: July 15, 2021 1:47 pm

Actor Sumit Ganguly reacts to troll and haters about his recent Facebook post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আপনাদের মতোই আমাদের রোজগার নেই”, এই বার্তা দিয়েই সাহায্যের আবেদন জানিয়ে ফেসবুকে পোস্ট শেয়ার করেছিলেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায় (Sumit Ganguly)। আর তাঁর এই পোস্টকে ঘিরেই নেটিজেনদের ট্রোল করা শুরু। যেখানে এক অভিনেতা করোনা আবহে বিনোদন জগতের পরিস্থিতি নিয়ে দুশ্চিন্তার কথা জানিয়েছেন পোস্টে, সেখানে নেটিজেনদের নানারকম কু-মন্তব্যে প্রচণ্ড আঘাত পেয়েছেন অভিনেতা সুমিত। তাই পালটা আরেক পোস্টে নেটিজেনদের একহাত নিয়েছেন তিনি।

অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়ের এই পোস্ট নিয়ে খবর করা হয়েছিল সংবাদ প্রতিদিন ডিজিটালে। সেই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই, কমেন্ট বক্সে একের পর এক কু-মন্তব্য ভেসে আসতে শুরু করে। নেটিজেনদের এই ধরনের আচরণ নজরে পড়ে অভিনেতা সুমিতের। আর তারপরেই তিনি সিদ্ধান্ত নেন, চুপ না থেকে এর প্রতিবাদ করবেন। যেমন ভাবা তেমনি কাজ। ফের কলম ধরেন সুমিত।

Facebook Post OF Sumit Ganguly

নতুন এক পোস্টে প্রতিবাদের সুরে তিনি লেখেন, ‘আমি অভিনেতা সুমিত গাঙ্গুলী, দুদিন আগে আমার লেখা একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যে সকল বন্ধুরা আমার পোস্টে সহমত পোষণ করেছে তাদের সকলকে ধন্যবাদ। আর যে সকল বন্ধুরা পোস্টটিকে ব্যঙ্গ করেছেন, হাসির খোরাক করেছেন তাদের সকলকেও ধন্যবাদ! ভাবতে অবাক লাগে আমরা মূর্খের দুনিয়ায় বাস করছি…’

[আরও পড়ুন: ‘আমাদের রোজগার নেই, পাশে থাকুন’, সাহায্যের আরজি বাঙালি অভিনেতার]

এরকমই একটি লম্বা পোস্টে নেটিজেনদের আচরণের তীব্র প্রতিবাদ করেন অভিনেতা সুমিত। নেটিজেনদের বলেন, শিল্পীদের আপনারা কী নজরে দেখেন তা এবার স্পষ্ট।

অভাব অনটন নিয়ে সুমিতের প্রথম পোস্ট
অভাব অনটন নিয়ে সুমিতের প্রথম পোস্ট

অভিনেতা সুমিত তাঁর এই পোস্টে উল্লেখ করেছেন, নেটিজেনদের কেউ কেউ তাঁর অভাব-অনটন নিয়ে পোস্ট দেখার পর অভিনেতাকে টোটো চালাতে, মাছ বিক্রি করতে, এমনকী, রাজনৈতিক দলে যোগ দেওয়ার উপদেশও দেন। তবে অভিনেতার স্পষ্ট জবাব, ‘তাঁর এই পোস্ট ব্যক্তিগত নয়।বিনোদন জগতের পরিস্থিতির কথা মাথায় রেখেই।’

[আরও পড়ুন: বলিউডে ফিরছেন ‘Pink’ খ্যাত পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, সঙ্গী ইয়ামি গৌতম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement