২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোড়াফুল থেকে দাঁড়িয়েছেন মিমি-নুসরত। অপরদিকে, পদ্মফুল থেকেও উঠে এসেছে একাধিক তারকাদের নাম। সৌজন্যে আসন্ন লোকসভা নির্বাচন। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের সঙ্গে নাম উঠে এসেছে ডিজাইনার অগ্নিমিত্রা পাল এবং অভিনেত্রী শ্রাবন্তীরও। অভিনেতা দেবের এই নিয়ে রাজনীতির ময়দানে পাঁচে পা। অন্যদিকে রয়েছেন শতাব্দী, মুনমুন সেনের মতো নামও। শ্রাবন্তীর সমসাময়িক অভিনেত্রীরা তৃণমূলে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে জল্পনা উঠেছিল তিনিও নাকি লোকসভা নির্বাচনের প্রার্থী হতে চলেছেন। তবে, তৃণমূলের হয়ে নয়। তিনি দাঁড়াচ্ছেন বিজেপির হয়ে! ইতিমধ্যে শ্রাবন্তী নাকি সেই প্রস্তাবও পেয়েছেন।- এমনটাই শোনা গিয়েছিল কানাঘুষো।

[হেলমেট ছাড়া বাইকে সওয়ার, নেটদুনিয়ায় সমালোচিত সারা]

তবে, সমস্ত জল্পনা-কল্পনা ধূলিসাৎ করে দিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী শ্রাবন্তী। তাঁর বক্তব্য, “আমার পাগলের মতো লাগছে! চারদিক থেকে মানুষ অনবরত প্রশ্ন ছুঁড়ে যাচ্ছেন, আসন্ন লোকসভা ভোটে আমি বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছি কিনা! আচ্ছা, আমি যদি রাজনীতিতে যোগদানই করি, তাহলে লুকোতে যাব কেন বলুন তো!” বিরক্ত হয়ে অভিনেত্রী এমনটাই জানান।

রবিবার সন্ধেবেলায় তিনি এক টুইট করে সমস্ত ধোঁয়াশা পরিষ্কার করে দিয়েছেন তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার ব্যাপারে। সেখানে তাঁর সপাট উত্তর তিনি কোন রাজনৈতিক দলের হয়ে ভোটে দাঁড়াচ্ছেন না! টুইটে শ্রাবন্তীর বক্তব্য, আমার সমস্ত বন্ধু এবং ভক্তদের উদ্দেশ্যে বলছি… দিনকয়েক ধরেই শুনছি আমি নাকি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত এবং তাঁদের হয়ে লোকসভা ভোটে দাঁড়াতে চলেছি! আমি সাফ জানাতে চাই যে, আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আমার কাজ মানুষের মনোরঞ্জন করা, আর আমি তাই করছি। আমি সমস্ত টিভি চ্যানেলগুলোকেও জানাব যে এধরনের কোনও খবর সম্প্রচারের আগে তারা যেন ভালো করে যাচাই করে নেন। অনুরোধ করব এ ধরনের ভুয়ো খবরে কান না দিতে! দেশের উন্নতি হোক, তা সবসময় কাম্য। আর যে রাজনৈতিক দল দেশের উন্নতির জন্য কাজ করবে, আমার সমর্থন তাঁদের জন্যই থাকবে।

[নয় অবতারে পর্দার মোদি, লুক রিলিজেই সমালোচনা নেটদুনিয়ায়]

তিনি আরও জানান, “আপাতত, আমি আমার ছবির কাজে ব্যস্ত। এবছর আমার ছ’টা ছবি মুক্তি পাবে। তাই আমার কাছে আর অন্যকিছুর জন্য এখন সময় নেই। লোককে উত্তর দিতে দিতে বিরক্ত হয়ে গিয়েছি। ভবিষ্যতে যদি কখনও রাজনীতিতে যোগ দিই নিশ্চয়ই সকলকে জানাব।”

বর্তমানে শ্রাবন্তী পরিচালক রমেন ত্রিবেদীর ‘উড়ান’ ছবির জন্য ব্যস্ত। নারীকেন্দ্রিক এই ছবিতে একজন উঠতি গায়িকার ভূমিকা দেখা যাবে তাঁকে। যে মেয়ে কিনা নিজের গ্রাম বাঁচানোর জন্য লড়াই করে চলেছে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সাহেব ভট্টাচার্য। এছাড়া, শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ওপার বাংলায় বেশ ভালই ব্যবসা করছে। আর তাই যারপরনাই খুশি শ্রাবন্তী। তাই নিন্দুকদের জল্পনা অনুযায়ী, পদ্মফুলে শ্রাবন্তীর উপব্যসনের খবর যে আপাতত বিশ বাঁও জলে, তা বলাই বাহুল্য!

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং