BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

আন্তর্জাতিক মঞ্চে সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেলেন স্বস্তিকা, নেটিজেনদের শুভেচ্ছা

Published by: Paromita Kamila |    Posted: February 15, 2021 5:56 pm|    Updated: February 15, 2021 6:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আন্তর্জাতিক মঞ্চে সম্মানিত স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। দ্বিতীয়বার ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস’-এ পুরস্কৃত হলেন অভিনেত্রী। ‘পাতাললোক’ ওয়েব সিরিজে ডলি মেহরার চরিত্রের জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। রবিবার রাতেই নিজের ফেসবুক (Facebook) পেজে খুশির খবর শেয়ার করেছেন অভিনেত্রী।

Thank you everyone for making my journey such a memorable one. I love you #shabitri and I’ll forever be grateful to the…

Posted by Swastika Mukherjee on Sunday, February 14, 2021

 

৮ ফেব্রুয়ারি ক্যালিফোর্নিয়ায় ২৬তম ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস’-এর নমিনেশন প্রকাশ করা হয়েছিল। ক্রিটিকস চয়েস অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছিল, এই অনুষ্ঠান ভারচুয়ালি করা হবে। অনুষ্ঠানটি ৭ মার্চ দ্য সিডব্লিউ টেলিভিশনে লাইভ দেখানো হবে। ১৪ ফেব্রুয়ারি ভারতীয় ভাষার ছবি, ওয়েব সিরিজ, শর্ট ফিল্মসের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে সংস্থার তরফে।

[আরও পড়ুন: ছবির নাম কেন ‘বিটার হাফ’? পোস্টার প্রকাশের পরই মুখ খুললেন পরিচালক শ্রীলেখা]

শর্ট ফিল্মের তালিকায় ‘মিল’ (Meal)-এর জন্য সেরা অভিনেতা মনোনীত হয়েছেন আদিল হুসেন । সেরা শর্ট ফিল্ম ‘বেবাক’ (Bebaak)। ফিচার ফিল্ম Eeb Allay Ooo! সেরা ছবি। এই ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন প্রতীক ভাট (Prateek Vats)। ‘স্যার’-এর জন্য তিলোত্তমা সোম সেরা অভিনেত্রী মনোনীত হয়েছেন। ‘ভোঁসলে’ (Bhonsle)-র সেরা অভিনেতা মনোজ বাজপেয়ী।

অন্যদিকে ওয়েব সিরিজের তালিকায় সেরা সিরিজ ‘স্ক্যাম ১৯৯২: দ্য হরশদ মেহতা স্টোরি’ (Scam 1992: The Harshad Mehta Story)। এই সিরিজের জন্য সেরা অভিনেতা মনোনীত হয়েছেন প্রতীক গান্ধী। ‘আরিয়া’র (Aarya) জন্য সেরা অভিনেত্রী হয়েছেন সুস্মিতা সেন। ‘পাতাললোক’ (Paatal Lok) সিরিজের জন্য সেরা সহ-অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ছাড়াও আরও এক বাঙালি অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও সেরা সহ-অভিনেতা হিসেবে মনোনীত হয়েছেন।

[আরও পড়ুন: ভূতের বিয়েতে বর বেশে রাজকুমার-বরুণ, ঘোমটার আড়ালে বউ কে?]

এর আগে সুদীপ্ত রায়ের ‘কিয়া অ্যান্ড কসমস’-এর জন্য সেরা অভিনেত্রীর হিসাবে ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস’ পেয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পুরস্কার পেয়ে বাবা সন্তু মুখোপাধ্যায়কে উৎসর্গ করেন অভিনেত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement