BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Coronavirus: কীভাবে সময় কাটছে করোনা আক্রান্ত শুভশ্রীর? গোপন কথা ফাঁস করলেন রাজ

Published by: Sayani Sen |    Posted: January 7, 2022 10:49 am|    Updated: January 7, 2022 12:14 pm

Tollywood director Raj Chakrabarty shares glimpses of quarantine period । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানের সবচেয়ে নিরাপদ আশ্রয় তার মা। কোনও মা-ই সন্তানের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন না। কিন্তু যদি কোনও মা করোনা আক্রান্ত হন, তাহলে মন না চাইলে কিছুটা হলেও দূরত্ব যে রাখতেই হবে। তাই তো দ্বিতীয়বার করোনা হানার পর কোলের সন্তানের কাছ থেকে নিজেদের কিছুটা দূরে সরিয়ে রেখেছেন রাজ ও শুভশ্রী। মৃদু উপসর্গ রয়েছে দু’জনের। তাই আপাতত ঘরের দরজায় খিল। অন্য ঘরে ন্যানির সঙ্গে দিন কাটছে তারকাপুত্র ইউভানের। আলাদা ঘরে থাকছেন রাজের মা। কোয়ারেন্টাইনে ঠিক কীভাবে দিন কাটছে শুভশ্রীর? ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করলেন তৃণমূল বিধায়ক।

শুক্রবার সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন রাজ। আর তার ঠিক আগের দিনও একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। তাতেই স্পষ্ট শুভশ্রীর কোয়ারেন্টাইন পর্ব। মা এবং ছেলের সাক্ষাতের মাধ্যম ভিডিও কল, তা ভিডিও শেয়ার করেই জানিয়েছেন রাজ। নেটিজেনরা ভিডিও দেখে আবেগে ভাসছেন। শুভশ্রী যে ইউভানকে কতটা মিস করছেন, তা তার কথাবার্তায় পরিষ্কার বলেই ভিডিওর কমেন্ট বক্সে উল্লেখ করেছেন কেউ কেউ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

[আরও পড়ুন: Coronavirus: লাগামহীন করোনা, দেশে একদিনে সংক্রমিত ১ লক্ষ ১৭ হাজার]

রাজের শেয়ার করা গতকালের ভিডিওটি যদিও একেবারেই অন্যরকম। তাতে শুভশ্রীর ‘মি টাইম’ কাটানোর ঝলক উঠে এসেছে। ভিডিওতে দেখা গিয়েছে, সাদা রংয়ের পোশাকে যোগব্যায়ামেই মন দিয়েছেন শুভশ্রী। ঘরে জ্বলছে মোমবাতি। কখন যে অজান্তে একাজ করেছেন রাজ, তা বুঝতেই পারেননি শরীরচর্চায় মগ্ন শুভশ্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

লাইট, ক্যামেরা, অ্যাকশন। হাজার কাজের ব্যস্ততায় দিন কাটে শুভশ্রীর। তবু সন্তানকে সময় দিতে ভোলেন না। সে প্রমাণ সোশ্যাল মিডিয়াতেই পাওয়া যায়। কারণ, নানা ছবি, ভিডিও শেয়ার করতেই থাকেন শুভশ্রী। ইউভানকে নিয়ে রাজ, শুভশ্রীর সুখী দাম্পত্য মন ভাল করে দেয় তাঁদের অনুরাগীদের। তাড়াতাড়ি করোনা মুক্ত হোন তারকা দম্পতি, এখন এটাই প্রার্থনা নেটনাগরিকদের।

[আরও পড়ুন: COVID-19: সংক্রমণ রুখতে আরও কড়া কোভিডবিধি জারির পথে রাজ্য, ইঙ্গিত মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে