BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

টলিপাড়ায় শুটিং নিয়ে আরও কড়া কোভিডবিধি, কবে থেকে চালু হচ্ছে নতুন নিয়ম?

Published by: Suparna Majumder |    Posted: April 30, 2021 12:00 pm|    Updated: April 30, 2021 12:49 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়:  ৩ মে থেকে কঠোরভাবে কোভিডবিধি (Corona Virus) চালু করা হবে স্টুডিওপাড়ায়। একথাই জানালেন ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস (Swarup biswas)। বৃহস্পতিবার ওয়ার্কিং কমিটির মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার প্রযোজকদের সঙ্গে মিটিং রয়েছে। সেখান থেকে বিষয়টি ইসি কমিটিতে যাবে। তারপরই নোটিস ইস্যু করা হবে বলে জানান স্বরূপ বিশ্বাস। 

এদিন তিনি বলেন,  “কিছু কোভিড (COVID-19) প্রোটোকল তৈরি করেছি আমরা। সঙ্গে আরও কিছু যুক্ত হবে। চূড়ান্ত করে আমরা সেটা নোটিস আকারে সবার কাছে পাঠাব। দুটো মূল সিদ্ধান্ত হয়েছে। এক, ফ্লোরে যাঁরা সক্রিয়ভাবে কাজ করছেন তাঁদের RAT পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে। আর কেউ পজিটিভ হলে তাঁর চিকিৎসার দায়িত্ব নেওয়া হবে। দুই, তাঁদের সঙ্গে যে শিল্পী এবং কলাকুশলীরা কাজ করেছেন বা করছেন প্রত্যেকের ভ্যাকসিনের ব্যবস্থা ফেডারেশনের পক্ষ থেকে করা হবে। আমরা কাজ বন্ধ করার একেবারে বিপক্ষে। এখানে ‘নো ওয়ার্ক নো পে’। বন্ধ শব্দটা সহজ। কিন্তু আসলে সেটা খুব কঠিন শব্দ। কোভিডবিধি মেনেই কাজ হবে।” 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর, ভরতি হাসপাতালে ]

উল্লেখ্য,  দেশের করোনা (Corona Virus) ভয়াবহ আকার নিয়েছে। গত এক মাসে দৈনিক কোভিড (COVID-19) সংক্রমণের সংখ্যা এক লক্ষ থেকে প্রায় চার লক্ষের কাছাকাছি পৌঁছে গিয়েছে। করোনার থাবা পড়েছে টলিপাড়াতেও। জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল, দিতিপ্রিয়া রায় – একের পর এক তারকা করোনা আক্রান্ত হয়েছেন। এমন পরিস্থিতিতে কোন পথে এগোবে স্টুডিওপাড়া? সাময়িকভাবে শুটিং বন্ধ হবে? নাকি ফ্লোরের কোভিডবিধি আরও কড়া হবে? তা নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল।  সেই প্রেক্ষিতেই বৃহস্পতিবারের বৈঠক হয়। তারপরই ইম্পা, আর্টিস্ট ফোরাম ও প্রোডিউসারস গিল্ডের কাছে আলোচনার জন্য মেল পাঠানো হয় বলে জানান স্বরূপ বিশ্বাস। 

এদিকে ইম্পা কর্তা পিয়া সেনগুপ্তকে (Piya Sengupta) এ বিষয়ে প্রশ্ন করা হলে সংবাদ প্রতিদিনকে ফোনে তিনি জানান, ইম্পা এখন বন্ধ। ৩ মে অফিস খুলবে। সংগঠনের সেক্রেটারি-সহ কয়েকজন কোভিড আক্রান্ত। তাই সাতদিন বন্ধ থাকার পর ৩ তারিখে অফিস খোলা হবে। তারপর আবার ৭ দিন বন্ধ রাখা হবে। ৩ তারিখে ইম্পার অফিসে গেলেই পিয়া সেনগুপ্ত জানতে পারবেন কী মেল এসেছে। “ব্যক্তিগতভাবে আমাদের কিছু এখনও জানানো হয়নি”, বলেন তিনি। 

[আরও পড়ুন: ২০০-র বেশি আসনে জিতবে বিজেপি, ফেসবুক পোস্টে দাবি করে বিদ্রুপের মুখে হিরণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement