১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021: ২০০-র বেশি আসনে জিতবে বিজেপি, ফেসবুক পোস্টে দাবি করে বিদ্রুপের মুখে হিরণ

Published by: Suparna Majumder |    Posted: April 30, 2021 10:11 am|    Updated: April 30, 2021 11:50 am

WB Election 2021: Kharagpur Sadar's BJP Candidate Hiraan trolled after FB post about BJP win | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আট দফার ভোটগ্রহণ পর্ব মিটেছে। ২ মে ফলাফলের অপেক্ষায় বাংলা-সহ গোটা ভারতবর্ষ। কারণ একুশের এই ভোটে (West Bengal Election) বাংলা দখলের তাগিদে কোমর বেঁধে প্রচারে নেমেছিলেন নরেন্দ্র মোদি (Narendra Modi) অ্যান্ড কোম্পানি। মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে বিজেপি। শেষ হাসি হাসবে কে? তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে বৃহস্পতিবার রাতে। একাধিক সংবাদমাধ্যমে দেখা গিয়েছে ‘এক্সিট পোল’। আর তা দেখেই অভিনেতা তথা বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় (Hiraan Chatterjee) দাবি করেছেন ২০০টিরও বেশি আসনে বাংলায় জিতবে বিজেপি (BJP)। আর তাতেই শুরু হয়ে গিয়েছে ট্রোল। 

বৃহস্পতিবারের সমীক্ষা দেখার পর নিজের ফেসবুকে হিরণ লেখেন, “২০১৯ লোকসভায় এক্সিট পোলস বলেছিল বিজেপি ৮ পাবে, পেয়েছিল ১৮, ২০২১ বিধানসভায় বলছে বিজেপি ১২১ অর্থাৎ বিজেপি ২০০ প্লাস।”

WB Election 2021: Kharagpur Sadar's BJP Candidate Hiraan trolled after FB post about BJP win

[আরও পড়ুন: মানুষের জন্য অক্সিজেন কেন কিনছেন না কঙ্গনা? ‘দেশভক্ত’ অভিনেত্রীকে খোঁচা রাখির ]

হিরণের এই পোস্টের জবাবে কেউ লিখেছেন, “জানো তো আমি ও নিজেকে অনেক সময় এই ভাবেই সান্ত্বনা দেই… যেমন ধরো আমি NEET পরীক্ষা দিয়েছিলাম ডাক্তারিতে চান্স পাওয়ার জন্য কিন্তু পাইনি, কিন্তু আমি ভেবেছিলাম আমি পেয়ে গেছি…আর স্বপ্নে ডাক্তারিও পড়ছি।” কেউ আবার লিখেছেন, “আপনিও তো বারবার ছবির প্রমোশনে গিয়ে বলতেন,”এটা অন্যরকম ছবি…সুপারহিট হবেই…সুপারফ্লপ হত।” তবে হিরণের অভিনয় পছন্দ ছিল বলেই জানিয়েছেন তিনি। তবে অভিনেতা রাজনীতিতে আসায় কতটা কষ্ট পেয়েছেন তা জানাতেও ভোলেননি।  এর মধ্যেই  একজন আবার জানিয়েছেন, ফলাফল যাই হোক হিরণ জিতবেন না তা তিনি জানেন। একজন আবার লিখেছেন, “সে নাই হল, কিন্তু আগের পার্টিতে তো কাজ করতে পারছিলে না। তা এখন তো করোনা পরিস্থিতিতে ব্যাপক কাজের সুযোগ এসেছে নেমে পড় মানুষের সেবা করতে, ঘরে বসে না থেকে। সঙ্গে পাজির হাত পা ঝাড়া ব্যাটা রুদ্রটাকেও সঙ্গে নিও।”

WB Election 2021: Kharagpur Sadar's BJP Candidate Hiraan trolled after FB post about BJP win WB Election 2021: Kharagpur Sadar's BJP Candidate Hiraan trolled after FB post about BJP win

ভোটের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন হিরণ। তাঁর দাবি ছিল, তৃণমূল তাঁকে শুধু প্রচারের কাজে ব্যবহার করে, মানুষের কাজ করার সুযোগ তাঁকে দেওয়া হয়নি। বিজেপিতে গিয়ে মানুষের কাজ করতে চান তিনি। আর গেরুয়া শিবিরে নাম লিখিয়েই টিকিট পেয়ে যান টলিপাড়ার তারকা। তাও আবার খড়গপুর সদর (Khargpur Sadar) কেন্দ্রে। যে কেন্দ্রে ২০১৬ সালে কংগ্রেসের জনপ্রিয় মুখ জ্ঞানসিং সোহনপালকে হারিয়ে বিধায়ক হয়েছিলেন খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ২০১৯ সালে সাংসদ হওয়ার আগে পর্যন্ত দিলীপই ওই কেন্দ্রের বিধায়ক ছিলেন। তবে ২০১৯ লোকসভায় মেদিনীপুরের সাংসদ নির্বাচিত হন দিলীপ। উপনির্বাচনে তাঁর ছেড়ে যাওয়া কেন্দ্রে পরাস্ত হয় বিজেপি। এবারে ফের খড়গপুর কেন্দ্রে দিলীপের প্রার্থী হওয়া নিয়ে জল্পনা ছিল। সেই জল্পনায় জল ঢেলে প্রার্থী হিসেবে হিরণের নাম ঘোষণা করা হয়।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর, ভরতি হাসপাতালে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement