BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

মানুষের জন্য অক্সিজেন কেন কিনছেন না কঙ্গনা? ‘দেশভক্ত’ অভিনেত্রীকে খোঁচা রাখির

Published by: Suparna Majumder |    Posted: April 29, 2021 5:29 pm|    Updated: April 29, 2021 6:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় নানা বিষয়ে নীতি শিক্ষা দিয়ে থাকেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তবে তাঁকে পরামর্শ দেওয়ার লোকও আছে।আর তিনি হলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। হ্যাঁ, বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’কে সেধে পরামর্শ দেওয়ার সাহস শুধু রাখি সাওয়ান্তই বোধহয় দেখাতে পারেন। কিন্তু কী পরামর্শ কঙ্গনাকে দিলেন রাখি? করোনা (COVID-19) কালে নিজের কোটি কোটি টাকা থেকে কিছু খরচ করে দেশের মানুষের জন্য অক্সিজেন কেনার উপদেশ কঙ্গনাকে দিয়েছেন রাখি। আর তাতেই যেন ‘দেশভক্ত’ কঙ্গনাকে খোঁচা দিয়েছেন রাখি। দেখুন ভিডিও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: ‘এত অহংকার মোদিরও নেই’, ত্রিপুরার বিয়েবাড়ি বন্ধ নিয়ে জেলাশাসককে তোপ সোনুর]

করোনা (Corona Virus) কালেও সাংবাদিকদের সামনে পোজ দিতে কার্পণ্য করেন না রাখি। সেই ধারা অব্যাহত রেখেই পাপারাজ্জির মুখোমুখি হয়েছিলেন। গাড়ি থেকে নামতেই উপস্থিত সাংবাদিকদের দিকে তাক করে স্যানিটাইজার ছড়িয়ে দেন। করোনা শক্তিশালী হওয়ার আগেই তা নির্মূল করার পরামর্শ দেন। ভাল স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দেন। নিজে দু’টি মাস্ক পরেছেন তাও দেখান। দেশের করোনা পরিস্থিতি সাংঘাতিক হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে সকলকে সাবাধানে থাকার পরামর্শ দেন রাখি।

এরপরই এক সাংবাদিক কঙ্গনা রানাউতের প্রসঙ্গ তোলেন। তখনই রাখি বলেন, “কঙ্গনাজি দেশের সেবা করুন না প্লিজ। অত কোটি কোটি টাকা আপনার কাছে আছে। দয়া করে অক্সিজেন কিনুন আর মানুষকে দিন। আমি তো এটাই করছি।” খবরে থাকার কোনও সুযোগ ছাড়েন না রাখি সাওয়ান্ত। কিছুদিন আগেই PPE কিট পরে সবজি বাজার করতে গিয়েছিলেন ‘বিগ বস’-এর তারকা প্রতিযোগী। তা নিয়েও বেশ হইচই হয়েছিল। এবার কঙ্গনাকে পরামর্শ দিয়ে নতুন করে চাঞ্চল্যের সৃষ্টি করলেন রাখি। অবশ্য রাখির এই মন্তব্যের উত্তর এখনও পর্যন্ত দেননি কঙ্গনা। 

[আরও পড়ুন: ২৯ এপ্রিলের রাতে কী হয়েছিল? ইরফান খানের মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণায় স্ত্রী সুতপা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement