BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার জেরে টলিউডে বন্ধ হচ্ছে শুটিং! বৈঠক বাতিলে ঝুলে রইল সিদ্ধান্ত

Published by: Bishakha Pal |    Posted: March 16, 2020 2:50 pm|    Updated: March 16, 2020 2:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার জেরে বাতিল হবে টলিপাড়ার শুটিং? নাকি স্বাস্থ্যবিধি মেনে শুটিং চলবে? এই বিষয়ে সোমবার বিকেলে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল ইমপার। টলিউড ইন্ডাস্ট্রির সমস্ত প্রযোজক ও ইমপার সদস্যদের এই বৈঠকে ডাকা হয়েছিল। কিন্তু সোমবার সকালে বৈঠক নিয়ে অনিশ্চয়তা দেখা যায়। ইমপা সূত্রে খবর, করোনা নিয়ে সোমবার বেলা ৩টে নাগাদ নবান্নে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকের পরই ইমপা সিদ্ধান্ত নেবে আদৌ করোনার জেরে টলিপাড়ায় শুটিং বন্ধ থাকবে কি না।

সোমবার বিকেলে মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন দপ্তরের সচিব ও আধিকারিকদের নিয়ে বৈঠক ডেকেছেন। করোনা নিয়ে এমন আতঙ্কের পরিবেশে সরকারি অফিস বন্ধ থাকবে কিনা, তা নিয়ে পর্যালোচনা হবে বৈঠকে। সেই বৈঠকের দিকেই তাকিয়ে রয়েছেন ইমপার সদস্যরা। যদিও এর পাশাপাশি উঠে আসছে আরও একটি বিষয়। ব্যক্তিগত ও পেশাগত কারণে টলিউডের অনেক প্রযোজকই কলকাতার বাইরে। এই পরিস্থিতিতে বৈঠক করতে হলে তাঁদের বাদ দিয়েই করতে হবে। কিন্তু এমন একটি সিদ্ধান্ত এতজনকে বাদ দিয়ে করা যাবে না। তাই পিছিয়ে দেওয়া হয়েছে বৈঠক। ইমপার প্রেসিডেন্ট পিয়া সেনগুপ্তও একথা জানিয়েছেন।

[ আরও পড়ুন: টম হ্যাংকসের পর ওলগা কুরিলেঙ্কো, করোনায় আক্রান্ত জেমস বন্ড অভিনেত্রী ]

এছাড়া তড়িঘড়ি শুটিং বাতিলের সিদ্ধান্ত নিয়ে তার প্রভাব সবচেয়ে বেশি পড়বে টেলিভিশনের দুনিয়ায়। কারণ, ফিল্ম নির্মাতারা তাঁদের শিডিউল পিছিয়ে দিতে পারেন। সেক্ষেত্রে ছবির মুক্তি না হয় পিছিয়ে যাবে। কিন্তু টেলিভিশনে যে ধারাবাহিকগুলি টেলিকাস্ট করা হয় তার শুটিং চলতে থাকে। এক্ষেত্রে শুটিং বাতিল হলে মজুত থাকা এপিসোডের সংখ্যা কমে যাবে। কিন্তু নতুন করে কোনও এপিসোড টেলিকাস্ট হওয়ার জন্য হাতে থাকবে না। সেক্ষেত্রে বন্ধ হয়ে যেতে পারে ধারাবাহিক গুলি। এমনকী কলাকুলীদের রোজগারের উপরও তার প্রভাব পড়বে। তাছাড়া শুটিং যদি বাতিল হয় তবে বর্তমানে যাঁরা আউটডোর শুটিয়ে রয়েছে, তাঁদের ক্ষেত্রে কী ব্যবস্থা নেওয়া হবে, তা এখনও পরিষ্কার নয়। এই সব বিষয়ে সিদ্ধান্ত নিতে ইমপার সমস্ত সদস্যদের বৈঠকে থাকা কাম্য। সেই কারণে সোমবার বিকেলের বৈঠক বাতিল করেছে ইমপা।

[ আরও পড়ুন: এবার রুপোলি পর্দায় করোনা! ছবির নাম নিয়ে জমা পড়ল একাধিক আবেদন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement