৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টম হ্যাংকসের পর ওলগা কুরিলেঙ্কো, করোনায় আক্রান্ত ‘বন্ড গার্ল’

Published by: Bishakha Pal |    Posted: March 16, 2020 1:44 pm|    Updated: March 16, 2020 10:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টম হ্যাংকসের পর দুঃসংবাদ দিলেন ইউক্রেনের অভিনেত্রী ওলগা কুরিলেঙ্কো। জেমস বন্ড খ্যাত এই অভিনেত্রী আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। রবিবার রাতে তাঁর শরীরে করোনা ভাইরাসের সন্ধান পাওয়া যায়। এ নিয়ে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। লিখেছেন, প্রায় এক সপ্তাহ ধরে তিনি অসুস্থ। জ্বর হয়েছিল তাঁর। তারপরই সোয়াব টেস্টে ধরা পড়ে করোনা বাসা বেঁধেছে তাঁর শরীরে। করোনায় আক্রান্ত হওয়ার জন্য তাঁকে ঘরবন্দি থাকতে হবে। অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, যদি কারওর জ্বর হয়, তাহলে যেন হেলাফেলা না করে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেন তিনি।

২০০৮ সালের জেমস বন্ডের ‘কোয়ান্টাম অফ সোলাস’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। সেখানে ক্যামেলি মন্টাসের ভূমিকায় অভিনয় করেছিলেন ওলগা। হলিউড ছবিতে সাধারণত অন্য কোনও জায়গার অভিনেত্রীকে মুখ্য মহিলা চরিত্রে দেখা যায় না। কিন্তু যে কয়েকজন অভিনেত্রী সেই ট্রেন্ড ভেঙেছেন, ওলগা তাঁদের মধ্যে অন্যতম। ‘কোয়ান্টাম অফ সোলাস’ ছবিতে হলিউড অভিনেত্রী ড্যানিয়েল ক্রেগের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া ২০১৩ সালের কল্পবিজ্ঞানের ছবি ‘ওবলিভিয়ন’-এ দেখা গিয়েছিল তাঁকে।

[ আরও পড়ুন: এবার রুপোলি পর্দায় করোনা! ছবির নাম নিয়ে জমা পড়ল একাধিক আবেদন ]

কিছুদিন আগেই জানা গিয়েছে, হলিউড অভিনেতা টম হ্যাংকস ও তাঁর স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত। ওয়ার্নার ব্রাদারস প্রযোজিত গায়ক এলভিস প্রেসলির উপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন সস্ত্রীক টম হ্যাংকস। সেখানে চলছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। দিন কয়েক ধরে হ্যাংকস এবং রিটা অসুস্থ বোধ করছিলেন। জ্বরের পাশাপাশি সারা শরীরে ব্যথাও ছিল। এই পরিস্থিতিতে নিজেরা সতর্ক হয়েই COVID-19 পরীক্ষা করান। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর অভিনেতা নিজেই সার্জিক্যাল মাস্ক, গ্লাভসের ছবিসমেত টুইট করেন। তাঁদের দু’জনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভরতি করা হয়। পর্যবেক্ষণে রয়েছে টম হ্যাংকস, রিটা উইলসন। হ্যাংকসই প্রথম হলিউড অভিনেতা, যিনি নিজে করোনা আক্রান্ত হওয়ার খবর সর্বসমক্ষে নিয়ে এলেন নিজেই। এই সংক্রান্ত টুইটের প্রতিটি ছত্রে সাবধানতার কথা লিখেছেন ৬৩ বছর বয়সী অভিনেতা। এবার সেই তালিকায় জুড়ল অভিনেত্রী ওলগা কুরিলেঙ্কার নামও।

[ আরও পড়ুন: করোনা নিয়ে কড়া সতর্কতা বলিউড-টলিউডে, শুটিং বন্ধের জেরে বড়সড় আর্থিক ক্ষতির সম্ভাবনা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement