BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা টম হ্যাংকস, সস্ত্রীক বাড়িতেই সেলফ কোয়ারেন্টাইনে

Published by: Sandipta Bhanja |    Posted: March 17, 2020 8:57 am|    Updated: March 17, 2020 9:49 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাংকস ভক্তদের জন্য সুখবর! সুস্থ রয়েছেন টম হ্যাংকস (Tom Hanks) এবং তাঁর স্ত্রী রিটা উইলসন। কুইনসল্যান্ডের হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আপাতত অস্ট্রেলিয়াতেই রয়েছেন। তবে, সেলফ কোয়ারেন্টাইনে। অর্থাৎ হাসপাতাল থেকে ছাড়া পেয়েও গৃহবন্দী। করোনা নিয়ে কড়া সাবধানতা অবলম্বন করছেন হ্যাংকস এবং রিটা দু’জনেই।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আপাতত অস্ট্রেলিয়াতেই একটি ভাড়া বাড়িতে থাকছেন হলিউডের এই সেলেবদম্পতি। কারণ, করোনা সে দেশকে যেভাবে গ্রাস করেছে, এখন যা পরিস্থিতি এই অবস্থায় কোনওমতেই যাতায়াত করা বুদ্ধিমত্তার নয় বলেই মনে করছেন তাঁরা। তাই অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে অস্ট্রেলিয়ারই এক প্রান্তিক অঞ্চলের বাড়িতে সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন তাঁরা। চিকিৎসকদের পরামর্শমতো যথাযথ ডায়েট মেনেও চলছেন দম্পতি। খ্যাতনামা আন্তর্জাতিক সংবাদসংস্থার রিপোর্ট অন্তত এমনটাই বলছে। যদিও সম্প্রতি করোনা ডায়েটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টম হ্যাংকস।

[আরও খবর: ‘হায় ঈশ্বর! ওঁর পরিবর্তে আমাকে মারুন’, করোনা আক্রান্ত টম হ্যাংকসের জন্য কেঁদে ভাসাচ্ছেন ভক্তরা ]

গত বৃহস্পতিবার টম হ্যাংকস এবং স্ত্রী রিটা উইলসনের শরীরে নোভেল করোনা ভাইরাস বাসা বাঁধার খবর প্রকাশ্যে এসেছিল। ওয়ার্নার ব্রাদারস প্রযোজিত গায়ক এলভিস প্রেসলির উপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন সস্ত্রীক টম হ্যাংকস। সেখানে চলছিল ছবির প্রি-প্রোডাকশনের কাজ। কয়েক দিন ধরে হ্যাংকস এবং রিটা অসুস্থ বোধ করায় ডাক্তার দেখিয়েছিলেনয জ্বরের পাশাপাশি সারা শরীরে ব্যথাও ছিল। এই পরিস্থিতিতে নিজেরা সতর্ক হয়েই COVID-19 পরীক্ষা করান। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর অভিনেতা নিজেই সার্জিক্যাল মাস্ক, গ্লাভসের ছবিসমেত টুইট করে করোনা আক্রান্তের খবর প্রাকশ্যে আনেন।

অপরদিকে, হ্যাংকসের নাম না করে ওয়ার্নার ব্রাদারসের (Warner Bros.)  তরফেও টুইটারে জানানো হয় যে তাদের ছবির কাজ চলাকালীন ইউনিটের কয়েকজন করোনা আক্রান্ত। অভিনেতা ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত হওয়ার পর ইউনিটের অন্যান্য সদস্যদেরও COVID-19 পরীক্ষা করানো হয়েছে। হ্যাংকসের অসুস্থতার জন্য প্রোডাকশনের কাজ পিছিয়ে দেওয়া হচ্ছে কি না, তা নিয়ে অবশ্য কোনও খবরই প্রকাশ্যে আসেনি।

[আরও খবর: হলিউডে করোনার থাবা, মহামারীতে আক্রান্ত অভিনেতা টম হ্যাংকস ও তাঁর স্ত্রী ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement