BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘হায় ঈশ্বর! ওঁর পরিবর্তে আমাকে মারুন’, করোনা আক্রান্ত টম হ্যাংকসের জন্য কেঁদে ভাসাচ্ছেন ভক্তরা

Published by: Sandipta Bhanja |    Posted: March 12, 2020 4:34 pm|    Updated: March 12, 2020 4:34 pm

Tom Hanks' fan have gone emotional after his coronavirus announcement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় অভিনেতা টম হ্যাংকস এবং তাঁর স্ত্রী রিটা উইলসনের শরীরে বাসা বেঁধেছে নোভেল করোনা ভাইরাস। পরীক্ষার রিপোর্ট হাতে পেয়ে বৃহস্পতিবারই টুইট করে সেকথা প্রকাশ্যে এনেছেন বিশ্ববিখ্যাত নায়ক টম হ্যাংকস। তিনি ও স্ত্রী রিটা আপাতত অস্ট্রেলিয়ায়। শুটিংয়ের জন্য বিগত কয়েক দিন থেকেই সেখানে ছিলেন। তাই সেখানেই শুরু হয়েছে চিকিৎসা। আইসোলেশন ওয়ার্ডে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁদের। আর খ্যাতনামা অভিনেতার করোনা সংক্রমণের কথা জানতে পেরেই নেটদুনিয়ায় কান্নার রোল উঠেছে ভক্তদের। ভক্তরা বলছেন, “টম হ্যাংকস কেন? পরিবর্তে আমাকে তুলে নিন ঈশ্বর!” 

“কেন ভাল মানুষদের সঙ্গেই এমন খারাপ ব্যাপার ঘটে?” প্রশ্ন তুলেছেন হ্যাংকস অনুরাগীরা। কেউ বা আবার ঈশ্বরের কাছে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে বলেছেন, “টম হ্যাংকস খুব শিগগীরিই সেরে উঠবেন। উনি একজন কিংবদন্তী অভিনেতা। দেখবেন উনি সুস্থ হয়ে উঠেই করোনা ভাইরাসের সঙ্গে তাঁর লড়াই নিয়ে ছবি তৈরি করবেন।” প্রিয় অভিনেতার শারীরিক পরিস্থিতির খবরে এভাবেই গোটা নেটদুনিয়ায় এখন গেল গেল রব পড়েছে। 

অন্য এক অনুরাগীকে দেখা গেল টম হ্যাংকসের বিভিন্ন সময়কার সিনেমার মুহূর্তগুলো কোলাজবন্দি করে তার সামনে মোমবাতি হাতে নিয়ে দাঁড়িয়ে থাকতে। আবার কেউ বা আর্তনাদ করে বলেছেন, “হায় ঈশ্বর! দয়া করে টম হ্যাংকস না।”

[আরও পড়ুন: একফ্রেমে প্রাক্তন ও বর্তমান, বিজ্ঞাপনের জন্য ফটোশুট গৌরব-দেবলীনা-অনিন্দিতার ]

ওয়ার্নার ব্রাদারস প্রযোজিত গায়ক এলভিস প্রেসলির উপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন সস্ত্রীক টম হ্যাংকস। সেখানে চলছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। দিন কয়েক ধরে হ্যাংকস এবং রিটা অসুস্থ বোধ করছিলেন। জ্বরের পাশাপাশি সারা শরীরে ব্যথাও ছিল। এই পরিস্থিতিতে নিজেরা সতর্ক হয়েই COVID-19 পরীক্ষা করান। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর অভিনেতা নিজেই সার্জিক্যাল মাস্ক, গ্লাভসের ছবিসমেত টুইট করেন।

[আরও পড়ুন: করোনার আতঙ্কে বাতিল বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং, মাথায় হাত নির্মাতাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে