BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

একফ্রেমে প্রাক্তন ও বর্তমান, বিজ্ঞাপনের জন্য ফটোশুট গৌরব-দেবলীনা-অনিন্দিতার

Published by: Sandipta Bhanja |    Posted: March 12, 2020 4:01 pm|    Updated: March 13, 2020 12:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভাঙাগড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি চিরজীবনের জন্য থেমে যায় সেই সম্পর্কের গতি? তা কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। কিন্তু সময়ই বোধহয় সবথেকে মোক্ষম ওষুধ! সারিয়ে দেয় সব ক্ষত। অনিন্দিতা বসু এবং গৌরব চট্টোপাধ্যায়ের  ক্ষেত্রেও সম্ভবত তাই। দু’জনেই বর্তমানে ব্যক্তিগত জীবনে কাজ এবং নিজেদের সম্পর্ক নিয়ে ব্যস্ত। অতীতের কোনওরকম তিক্ততা পুষে রাখেননি। তাই নির্দ্ধিধায় গৌরব চক্রবর্তী এবং তাঁর বর্তমান প্রেমিকা দেবলীনা কুমারের সঙ্গে ছবি শেয়ার করলেন সোশ্যাল সাইটে। যদিও বহুদিন আগের ছবি।

এক পোশাক বিপণন সংস্থার জন্যই দেবলীনা ও গৌরবের সঙ্গে একফ্রেমে আসা অনিন্দিতা বসুর। বিপণন সংস্থার সেই ফটোশুটই শেয়ার করলেন এতদিন বাদে। গামছা দিয়ে তৈরি পোশাকে দেখা গেল তারকাদের। অনিন্দিতা-দেবলীনা ও গৌরব ছাড়াও ফটোশুটে দেখা গেল মধুমিতা সরকারকে।

প্রসঙ্গত, সৌরভের সঙ্গে সম্পর্ক নিয়ে আগাগোড়াই খোলামেলা অনিন্দিতা। ২০১৭ সাল থেকেই সৌরভ দাস এবং অনিন্দিতা বসু একসঙ্গে থাকেন। ‘গুটি মল্লার’-এর শুটিং করতে গিয়েই প্রেমে পড়েন এই টলিজুটি। সম্পর্ক নিয়েও কোনও দিন রাখ ঢাক করেননি। অন্যদিকে, গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে দেবলীনা কুমারের সম্পর্কের কথাও ইন্ডাস্ট্রির সবাই জানে। গৌরবের বাড়ির একাধিক অনুষ্ঠানেই দেখা মিলেছে দেবলীনার।

[আরও পড়ুন: ইতিহাসে প্রথমবার, করোনার জেরে বাতিল হতে পারে কান চলচ্চিত্র উৎসব! ]

২০১৩ সালের ১৭ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন অনিন্দিতা বোস ও গৌরব চট্টোপাধ্যায়। তবে তাঁদের সেই সম্পর্ক বেশদিন স্থায়ী হয়নি। গৌরবের সঙ্গে বিয়ের আগে চিত্রনাট্যকার ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গেও বৈবাহিক সম্পর্কে ছিলেন অনিন্দিতা। তবে তাঁর দুটি বিয়েই সুখের হয়নি। অন্যদিকে অনিন্দিতা বোসের সঙ্গে বিয়ে ভাঙার পর দেবলীনা কুমারের সঙ্গে সম্পর্কে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। 

[আরও পড়ুন: ইতিহাসে প্রথমবার, করোনার জেরে বাতিল হতে পারে কান চলচ্চিত্র উৎসব! ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement