BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মুক্তি পেল ‘তুফান’ ছবির ট্রেলার, বক্সিং রিংয়ে ঝড় তুললেন ফারহান আখতার

Published by: Akash Misra |    Posted: June 30, 2021 6:57 pm|    Updated: June 30, 2021 6:58 pm

Toofaan trailer: Bollywood actor Farhan akhtar new movie toofan trailer out| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রেলারেই সুপারহিট! ছবি মুক্তি পেলে যে ঝড় উঠবে, তার আভাস পাওয়া গেল ঝলকেই। পেশিবহুল শরীর, বক্সিং রিংয়ে ফারহান আখতার (Farhan Akhtar) একেবারে অ্যাকশন প্যাকড। অল্প ঝলকেই ফারহান বুঝিয়ে দিলেন ‘তুফান’ (Toofan) ছবিতে তাঁর ম্যাজিক জবরদস্ত হতে চলেছে।

গুণ্ডা থেকে বক্সার। বক্সিং রিংয়ে একের পর এক টুর্নামেন্ট জিতে রাতারাতি সেলিব্রিটি। হঠাৎই ঘটে গেল এমন ঘটনা যার ফলে ৫ বছরের জন্য বক্সিং থেকে নিষিদ্ধ হলেন আজিজ আলি। তারপর ফের বক্সিং রিংয়ে ফেরার সুযোগ পেল আজিজ আলি ওরফে ফারহান আখতার। আবার কি পুরনো ছন্দে ফিরতে পারবে সে? এই প্রশ্নই তুলেছে ছবির ট্রেলার। উত্তর পাওয়া যাবে ১৬ জুলাই ছবি মুক্তির পর।

[আরও পড়ুন: সেন্সরের পরেও সিনেমায় কাঁচি চালাতে নয়া আইন আনতে চলেছে কেন্দ্র! ক্ষুব্ধ বলিউড]

‘তুফান’ ছবির মুক্তি নিয়ে প্রচুর জলঘোলা হয়েছিল। করোনা আবহে প্রথমে ছবিটি সিনেমার পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল। তারপর ঠিক হল, ওটিটিতেই মুক্তি পাবে তুফান। কিন্তু এই সিদ্ধান্তেও নানা সমস্যা। প্রথমে এপ্রিল, তারপর মে, বার বার মুক্তির তারিখ পিছিয়ে শেষমেশ জুলাইয়ে ছবিটি মুক্তি পেতে চলেছে । ১৬ জুলাই অ্যামাজনে মুক্তি পেতে চলেছে এই ছবি। অ্যাথলিটের ভূমিকায় এটাই ফারহান আখতারের প্রথম ছবি নয়। এর আগে ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে প্রশংসা কুড়িয়েছিলেন ফারহান। ছবিতে ফারহানের কোচের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে (Paresh Rawal)। অন্যদিকে ফারহানের প্রেমিকার চরিত্রে রয়েছেন ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur)।

 

করোনার কারণে একে একে বহু বিগবাজেটের ছবি সিনেমাহলের পরিবর্তে মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। কিছু ছবি ব্যবসাও করেছে ভাল। কিছু ছবি ওটিটিতে মুক্তি পেলেও দর্শকদের মন জিততে পারেনি। ঠিক যেমন সলমন খানের ‘রাধে’। হই হই করে ওটিটিতে মুক্তি পেলেও, সলমনের এই ছবি মুখ থুবড়ে পড়েছিল। অনেক ছবি আবার সিনেমাহলের মুক্তির অপেক্ষাতেই পর পর রিলিজের তারিখ পিছিয়ে চলেছে। যেমন আটকে রয়েছে অক্ষয় কুমারের ‘বেলবটম’, ‘সূর্যবংশী’। রণবীর সিংয়ের ‘৮৩’ ছবিও মুক্তির অপেক্ষায় দিন গুনছে। 

[আরও পড়ুন: ৪৯ বছর বয়সে প্রয়াত মন্দিরা বেদীর স্বামী প্রযোজক রাজ কৌশল]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement