BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সব খেলার সেরা…’, লকডাউনে ফুটবলে মজে ‘ফেলুদা’ টোটা

Published by: Bishakha Pal |    Posted: April 22, 2020 1:56 pm|    Updated: April 22, 2020 1:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোক না লকডাউন। তাতে তো আর ফুটবল খেলতে বাধা নেই। শুধু বাইরে না বের হলেই হল। বাড়ির ছাদে ফুটবল নিয়ে জাগলিং করলে ক্ষতি কী? টোটা রায়চৌধুরি এখন তাই করছেন। ‘খাঁটি বাঙালি’ টি-শার্ট পরে বাড়ির ছাদে ফুটবল নিয়ে কসরত করছেন তিনি। সেই ভিডিও অভিনেতা পোস্ট করেছেন টুইটারে।

করোনা সংক্রমণ ঠেকাতে শুরু হয়েছে লকডাউন। বাড়িতে বসেই দিন কাটছে সকলের। ব্যতিক্রম নন সেলেবরাও। হাতে কাজ নেই। তাই অন্য বিষয়ে মনোনিবেশ করেছেন তাঁরা। বাড়িতে থেকেই ঝালিয়ে নিচ্ছেন হবি। কেউ কোমর বেঁধে রান্না করছেন, কেউ আবার গিটারে সুর তুলছে। অনেকের দিন কাটছে গল্পের বইয়ের পাতায়। এই সময় জিম বন্ধ। তাই বাড়িতেই চলছে শরীরচর্চা। টলিউডের অনেক অভিনেতা অভিনেত্রী স্বাস্থ্য সম্পর্কে সচেতন। তাই এই লকডাউনের মধ্যেও বিরতি দেননি তাঁরা। জোরকদমে চলছে শরীরচর্চা। বাড়িতেই যোগাসন বা ফ্রিহ্যান্ড করে চর্চা রেখেছেন তাঁরা।

[ আরও পড়ুন: রোজ বাড়ির বাইরে বেরোচ্ছেন সেলিম খান, লকডাউন মানছে না সলমনের পরিবার! ]

এমনই একজন অভিনেতা টোটা রায়চৌধুরী। স্বাস্থ্য নিয়ে তিনি বরাবরই সচেতন। লকডাউনেও তাই বিরাম নেই তাঁর। এই সময় বাড়ির বাইরে তিনি বের হতে পারছেন না। কিন্তু অব্যহত রেখেছেন শরীরচর্চা। ছাদেই ফুটবল খেলায় মেতেছেন তিনি। কখনও পায়ে বল নিয়ে জাগলিং করছেন। কখনও আবার পায়ের পাতায় বল তুলে খেলতে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার বল উঠে এসেছে হাঁটুর উপর। এই কসরতের ভিডিও টোটা পোস্ট করেছেন টুইটারে। লিখেছেন, ‘বাঙালিকে ফুটবল মাঠ থেকে দূরে রাখা যায়, ফুটবল থেকে নয়।’ যতই হোক। একথা তো অস্বীকার করা যায় না, ‘সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল…’। 

[ আরও পড়ুন: মানবিক উদ্যোগ, মুম্বইয়ের ৮টি হোটেলে পুলিশদের থাকা-খাওয়ার বন্দোবস্ত করলেন রোহিত শেট্টি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement